Sharing is caring!

নোয়াখালী প্রতিনিধিঃ

 

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার পৃথকস্থানে অভিযান চালিয়ে এক বছরের সাজাপ্রাপ্ত এক ও বিষ্ফোরক দ্রব্য আইনে পলাতক এক আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১।

 

শুক্রবার সকালে গ্রেপ্তারকৃত আসামিদের বেগমগঞ্জ মডেল থানায় হস্তান্তর করা হয়। গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, বেগমগঞ্জ উপজেলার ভবানি জীবনপুর গ্রামের এনায়েত উল্যার ছেলে রিয়াদ হোসেন (২৬) ও বসন্তেরবাগ গ্রামের হাবিব উল্যার ছেলে আলমগীর হোসেন (২৫)।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দিবাগত রাতে বেগমগঞ্জ উপজেলার পৃথক স্থানে অভিযান চালানো হয়। অভিযানকালে ছয়ানী এলাকা থেকে এক বছরের সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভূক্ত পলাতক আসামি রিয়াদ হোসেনকে গ্রেপ্তার করে হয়। পরে একই উপজেলার বসন্তেরবাগ এলাকায় অভিযান চালিয়ে বিষ্ফোরক দ্রব্য আইনে ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি আলমগীর হোসেনকে গ্রেপ্তার করা হয়।

 

র‌্যাব-১১, সিপিসি-৩ নোয়াখালী ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, এ দুই আসামি গ্রেপ্তার এড়াতে র্দীঘদিন ধরে বিভিন্ন স্থানে পলাতক ছিলো। এদের মধ্যে আলমগীরের বিরুদ্ধে বেগমগঞ্জ থানায় অস্ত্র, মাদক ও দাঙ্গাসহ বিভিন্ন ঘটনায় ৪টি মামলা রয়েছে।

Sharing is caring!