Sharing is caring!

একমাত্র বাংলাদেশি হিসেবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) এর চলতি মৌসুমে দিল্লী ক্যাপিটালসের হয়ে খেলছেন টাইগার পেসার মুস্তাফিজুর রহমান। দিল্লীর জার্সি গায়ে অভিষেকটাও নিজের মতো করেই রাঙিয়েছেন এই পেসার। প্রথম ম্যাচেই ৪ ওভার মাত্র ২৩ রান খরচে তুলে নিয়েছেন ৩ উইকেট। ব্যাটারদের ব্যর্থতায় দল জয় না পেলেও মুস্তাফিজ ঠিকই পেয়েছেন দলের ‘ম্যান অব দ্যা ম্যাচ’ পুরস্কার।

তবে অফিসিয়ালি ম্যাচ সেরার পুরস্কার নয়। মুস্তাফিজের হাতে দলীয় পারফরম্যান্সের হিসেবে ‘ম্যান অব দ্যা ম্যাচ’ পুরস্কার তুলে দেন দিল্লী ক্যাপিটালসের কোচ ও অস্ট্রেলীয় কিংবদন্তি রিকি পন্টিং। গুজরাট টাইটান্সের বিপক্ষে ম্যাচ শেষে দিল্লীর টিম মিটিংয়ের একটি ভিডিও সম্প্রতি পোস্ট করা হয় তাদের সোশাল মিডিয়ায়। সেখানে মুস্তাফিজকে এই ম্যাচে দলের ‘ম্যান অব দ্যা ম্যাচ’ হিসেবে ঘোষণা করেন দলটির প্রধান কোচ রিকি পন্টিং।

ম্যাচের পারফরম্যান্স বিচারে ম্যান অব দ্যা ম্যাচ খেতাব ঘোষণার সময় পন্টিং বলেন, ‘এটা পাচ্ছে নতুন একজন, আর সে মুস্তাফিজুর রহমান।’ এ সময় মুস্তাফিজকে ম্যাচ সেরা পারফর্মারের স্মারক তুলে দেন পন্টিং। এসময় দলের বাকি খেলোয়াররা হাত তালি দিয়ে অভ্যার্থনা জানায় দ্যা ফিজকে।

Sharing is caring!