Sharing is caring!

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার আলাইয়াপুর ইউনিয়নে অভিযান চালিয়ে মো. সাগর (২৫) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব। এসময় তার কাছ থেকে ২৯৫পিস ইয়াবা ট্যাবলেট ও ইয়াবা বিক্রির নগদ ৫হাজার ৫০০টাকা জব্দ করা হয়।

 

মঙ্গলবার সকালে তাকে বেগমগঞ্জ মডেল থানার মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়। গ্রেপ্তারকৃত মো. সাগর আলাইয়াপুর ৫নং ওয়ার্ডের সুমন মেম্বার বাড়ির হারুন অর রশিদের ছেলে।

 

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দিবাগত রাতে আলাইয়াপুর ইউনিয়নে অভিযান চালায় র‌্যাব-১১ নোয়াখালী ক্যাম্পের একটি দল। অভিযানকালে ওই ইউপির ৫নং ওয়ার্ডে ইয়াবা বিক্রিকালে এলাকার চিহিৃত মাদক কারবারি সাগরকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে ২৯৫পিস ইয়াবা ট্যাবলেট ও ইয়াবা বিক্রির নগদ ৫হাজার ৫০০টাকা জব্দ করা হয়।

 

র‌্যাব-১১ সিপিসি ৩ নোয়াখালী ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃত মাদক কারবারি সাগরের বিরুদ্ধে বেগমগঞ্জ মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। তাকে বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হবে। মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যহত রয়েছে।

Sharing is caring!