শিরোনাম:
উন্মুক্ত পার্কের দাবীতে মানববন্ধন-সমাবেশ ও স্মারকলিপি প্রদান বাড়ির সীমানায় ময়লা ফেলার বিরোধে প্রাণ গেল বৃদ্ধের বিএনপিকে উপজেলা নির্বাচনে না আসলে ভুলের খেসারত দিতে হবে: সেতুমন্ত্রী কাদের ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ, মৃতের সংখ্যা বেড়ে-৩ নোয়াখালীতে ইনডেক্স ল্যাবরেটরীজ (আয়ু) সায়েন্টিফিক সেমিনার অনুষ্ঠিত যে ভাবে হাফেজ হলেন দুই ভাই, ৭ মাসে হাফেজ হলেন ১১ বছর বয়সী মাহির মৃত্যু দন্ডপ্রাপ্ত আসামি ঢাকা থেকে গ্রেপ্তার মফিজ উল্লাহ স্মৃতি মেধা বৃত্তি পরীক্ষার শিক্ষার্থীদের মাঝে সনদ ও নগদ অর্থ বিতরন ডাকাতি প্রস্তুতিকালে সুবর্ণচরে অস্ত্রসহ গ্রেপ্তার ৯ ডাকাত ভোটের রাতে গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার যাবজ্জীব সাজাপ্রাপ্ত আসামি

ঈদের নাটকে ক্রিকেটার আশরাফুল

Avatar
Jubayer Hosain Hemel
আপডেটঃ : বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২

নাটকে নাম লেখালেন ক্রিকেটার আশরাফুল। ‘ঈদ টুর্নামেন্ট’ নামে ঈদের বিশেষ নাটকে অভিনয় করেছেন তিনি। তার সাথে অভিনয় করেছেন অভিনেতা রাশেদ সীমান্ত।

অভিনয়ের ব্যাপারে রাশেদ সীমান্ত বলেন, নাটকটির গল্পই গড়ে উঠেছে ক্রিকেট নিয়ে। আর আশরাফুল ভাই বড় একজন ক্রিকেটার। আমরা নাটকে অভিনয়ের জন্য তাকে পেয়েছি যা সত্যিই অকল্পনীয়। আশরাফুল ভাইয়ের সঙ্গে কাজ করতে পেরে বেশ উচ্ছ্বসিত আমি। তিনি অনেক বড় মাপের মানুষ।

রাশেদ সীমান্তর নাটকের ক্যারিয়ার খুব বেশি দিনের নয়। হাতে গোনা কয়েকটি নাটকে কাজ করেই আলোচনার শীর্ষে পৌঁছে গেছেন তিনি। মূলত ‘মধ্যরাতের সেবা’ নাটকে অভিনয় করার মাধ্যমে আলোচনায় আসেন রাশেদ সীমান্ত।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯