Sharing is caring!

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালী বেগমগঞ্জ উপজেলার চৌমুহনীতে বাংলাদেশ ভোক্তা অধিকার অধিদপ্তর নোয়াখালীর অভিযানে বসুন্ধরা সয়বিন তৈল মজুদ রাখার অপরাধে ডিলার মোঃ নাসির উদ্দিনকে জরিমানা করা হয়েছে।

 

গোপন সংবাদের বিত্তিতে বৃহস্পতিবার দুপুর ১২টায় অভিযান পরিচালনা করেন, ভোক্তা অধিকার অধিদপ্তর নোয়াখালীর সহকারী পরিচালক কাউসার মিয়া।

সূত্রে জানা যায়, চৌমুহনী হকার্স মার্কেটে বসুন্ধরার ডিলার মোঃ নাসির উদ্দিন গত ১৭ এপ্রিল, ২০২২ তারিখ থেকে ২০০ লিটার বোতলজাত তেল বেশি দামে বিক্রির আশায় মজুদ করে রাখে। ফলে বাজারে তেলের কৃত্রিম সংকট দেখা দিয়েছে। ভোক্তা অধিকার অধিদপ্তর, নোয়াখালীর আভিযানিক টিম ২০০লি. তেল উদ্ধার করে ভোক্তাদের মাঝে দাড়িয়ে থেকে নায্য দামে অর্থাৎ ১৬০ টাকা লিটারে বিক্রি করে বাজারে তেলের স্বাভাবিক অবস্থা ফিরিয়ে আনতে চেষ্টা করেন।

 

এসময় অবৈধ মজুদের দায়ে বসুন্ধরা সয়াবিন তেলের ডিলার কে ২০ হাজার টাকা অর্থদ- আরোপ করা হয়।

 

ভোক্তা অধিকার অধিদপ্তর নোয়াখালীর সহকারী পরিচালক কাউসার মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে আমরা অভিযান পরিচালনা করে ২০০লি. তেল উদ্ধার করে ভোক্তাদের মাঝে নায্য দামে অর্থাৎ ১৬০ টাকা লিটারে বিক্রি করে বাজারে তেলের স্বাভাবিক অবস্থা ফিরিয়ে আনতে চেষ্টা করেছি। জনসার্থে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।

Sharing is caring!