Sharing is caring!

নিজেস্ব প্রতিবেদক:

 

নোয়াখালী কবিরহাট উপজেলার ৩নং ধানসিঁড়ি ইউনিয়নের মুকবুল চৌধুরীর হাট হাজী ইদ্রিস উচ্চ বিদ্যালয়ের এসএসসি ২০২২ শিক্ষাবর্ষের ছাত্র-ছাত্রীদের বিদায় সংবর্ধনা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 

শনিবার (১১ মে) সকাল ১০ ঘটিকা হইতে মিলাদ ও দোয়া মাহফিল সহ নানান আয়োজনের মধ্য দিয়ে এ সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোজাম্মেল হোসেন মিরণ এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, ধানসিঁড়ি ইউনিয়ন এর চেয়ারম্যান মো: কামাাল খাঁন, কবিরহাট থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম প্রমুখ।

 

বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো: নুর উদ্দিনের সঞ্চালনায় উক্ত বিদায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, চট্টগ্রামের বিশিষ্ট ব্যবসায়ী মো: ইব্রাহিম, আব্দুল মন্নান সোহাগ, নবগ্রাম উচ্চ বিদ্যালয়ের সভাপতি মো: সাহাব উদ্দিন, হাজী ইদ্রিস উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল হাসেম বিএসসি প্রমুখ।

 

এছাড়াও অনুষ্ঠানে মুকবুল চৌধুরীর হাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ফখরুল ইসলাম, স্থানীয় বিএনপি নেতা আবুল খায়ের, সাংবাদিক সেলিম সহ বিদায়ী ছাত্র-ছাত্রীদের অভিবাবক, শিক্ষক-শিক্ষিকা ও স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

উক্ত বিদায় সংবর্ধনা ও মিলাদ মাহফিলে বিদ্যালয়ের ভুমিদাতা নোয়াখালী -৪ আসনের সাংসদ একরামুল করিম চৌধুরী ও তার পিতা মরহুম হাজী ইদ্রস সাহেবের জন্য দোয়া চেয়ে বিদ্যালয়ের ২০২২ শিক্ষাবর্ষের ছাত্র-ছাত্রীদের উত্তরোত্তর সফলতা কামনা করে বক্তারা বলেন, তোমরাই দেশের ভবিষ্যৎ, তোমরাই আগামী দিনের উজ্জল নক্ষত্র। তাই তোমরা এ বিদ্যালয় থেকে বিদায় নিয়ে পরিক্ষায় ভালো ফলাফলের মাধ্যমে বিদ্যালয়ের সুনাম অর্জন করার আহবান জানান সকল ছাত্র-ছাত্রীদের প্রতি।

Sharing is caring!