আবারও বিদ্যুৎস্পৃষ্টে কবিরহাটে শিশুর মৃত্যু, আহত আরো-১

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বুধবার, ১৫ জুন, ২০২২

নোয়াখালী প্রতিনিধিঃ

 

নোয়াখালীর কবিরহাট উপজেলার ৩নং ধানসিঁড়ি ইউনিয়নে বিদ্যুতের খুঁটির সুরক্ষা তারে জড়িয়ে মো. ইয়াছিন (৭) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। ঘটনায় গুরুত্বর আহত হয়েছেন নিহতের ফুপাতো ভাই কামরুল হোসেন (৩)।

 

বুধবার সকাল সাড়ে ৯টার দিকে নলুয়া গ্রামের আবু তাহেরের বাড়ির সামনে এ ঘটনা ঘটে। নিহত ইয়াছিন ওই বাড়ির ইরাক হোসেনের ছেলে।

 

স্থানীয় সূত্রে জানা যায়, নলুয়া গ্রামের আবু তাহেরের বাড়ির সামনে থাকা বিদ্যুতের খুঁটিটি যেন পড়ে না যায় সেজন্য খুঁটির সাথে একটি মোটা তার লাগিয়ে বাড়ির সামনের সড়কের সাথে টানা (সুরক্ষা তার) দেওয়া হয়। গত কয়েকদিন ওই বাড়িতে মাটি কাটার কাজ চলায় বিদ্যুতের খুঁটি থেকে আসা সুরক্ষা তারটি খুলে ঝুলিয়ে রাখে বাড়ির লোকজন। বুধবার সকালে খেলতে গিয়ে ওই তারটি ধরে পেলে ইয়াছিন ও কামরুল। এতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায় ইয়াছিন এবং আহত হয় কামরুল।

 

কবিরহাট থানার উপ-পরিদর্শক (এসআই) জসিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, গত মঙ্গলবার বিকেলে খুঁটির সাথে ঝুলে থাকা তারটি বাতাসে বিদ্যুতের মুল তারের সাথে লেগে বিদ্যুতায়িত হয়ে যায় বলে স্থানীয়রা বলছে। কিন্তু বিষয়টি তাদের কারোই জানা ছিলো না, সকালে খেলতে গিয়ে ওই তার ধরে বিদ্যুৎস্পৃষ্টে শিশু ইয়াছিনের মৃত্যু হয়। আহত কামরুলকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়িতে পাঠানো হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় মৃতদেহ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০