পবিত্র হজ্ব পালনে গিয়ে নোয়াখালীর বৃদ্ধের মৃত্যু

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ১৮ জুন, ২০২২

নোয়াখালী প্রতিনিধি:

 

চলতি বছরে বাংলাদেশ থেকে পবিত্র হজ্ব পালনে সৌদি আররে গিয়ে নোয়াখালীর এক বৃদ্ধে মৃত্যু হয়েছে। নিহত বৃদ্ধের নাম মো. নুরুল আমিন (৬৪)। তিনি নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার নরোত্তমপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের নুরুল আমিন মঞ্জিলের ফজলে মিয়ার ছেলে। পাসপোর্ট নম্বর- ইএফ০৭৫৮০০৬।

 

বৃহস্পতিবার (১৬ জুন) তিনি মৃত্যুবরণ করেন। মন্ত্রণালয়ের আইটি হেল্পডেস্কের বুলেটিনে জানানো হয়েছে, মো. নুরুল আমিন নামের ৬৪ বছর বয়সী ওই ব্যক্তির বাড়ি নোয়াখালী জেলায়। বৃহস্পতিবার মক্কায় তার মৃত্যু হয়। তিনি কিভাবে মারা গেছেন তা নিশ্চিত হওয়া না গেলেও ধারণা করা হচ্ছে হার্ট অ্যাটাক হয়েছিল তার।

 

জানা যায়, নিহতের পরিবারের আপত্তি না থাকায় ১৬ জুন বৃহস্পতিবার আসর নামাজের পর মক্কায় জানাজা শেষে সরাইয়া নামক কবরস্থানে তাকে দাফন করা হয়।

 

বাংলাদেশ থেকে এখন পর্যন্ত পবিত্র হজে সৌদি আরব গেছেন ১৫ হাজার ৭২৫ যাত্রী। যার মধ্যে সরকারি ব্যবস্থাপনায় ছিল ৩ হাজার ৩৮৫ জন এবং বেসরকারি ব্যবস্থাপনায় গেছেন ১২ হাজার ৩৩৯ জন।

 

হজের উদ্দেশ্যে বাংলাদেশ থেকে ফ্লাইট ছেড়েছিল ৪২টি। এর মধ্যে বাংলাদেশ এয়ারলাইন্সের ২৪টি, সৌদি এয়ারলাইন্সের ১৩টি ও ফ্লাইনাস এয়ারলাইন্সের ৫টি ফ্লাইট।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১