শিরোনাম:
সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ, শ্রীঘরে ইউপি মেম্বারসহ – ৩ বাতাসে ছড়াচ্ছে দুর্গন্ধ, ডোবায় মিলল মরদেহ নোয়াখালীর সুবিধাবঞ্চিত শিশুরা পেলো ঈদের নতুন জামা

শপিং করতে গিয়ে, করোনা আক্রান্ত হয়ে ফিরলেন 

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ২৬ মে, ২০২০

এনকে বার্তা ডেস্ক::

শপিং করতে গিয়েছিলেন মার্কেটে। আর সেখানেই তাকে খুঁজে নিয়েছে বেরসিক করোনা। শুক্রবার নমুনার ফলাফল আসে ইংল্যান্ডের ক্লাব বোর্নমাউথের গোলরক্ষক এরন রামসডেলের। সেখানেই তিনি কোভিড-১৯ পজিটিভ হন।

ইংলিশ গণমাধ্যমকে তিনি বলেন, এটা অবাক হওয়ার মতো ব্যাপার। আমি কারও সংস্পর্শে যাইনি, অথচ আক্রান্ত হয়ে গেলাম। আমার মধ্যে কোনো লক্ষণ ছিল না। তাই একজন তরুণ স্বাস্থ্যবান মানুষ হিসেবে ব্যাপারটা খুবই ভয়ংকর এবং দুশ্চিন্তার। রামসডেলে ধারণা করছেন, সুপারমার্কেটে যাওয়াই কাল হয়েছে তার জন্য।

ইংল্যান্ডের হয়ে অনূর্ধ্ব-২১ দলে খেলা এই গোলরক্ষক বর্তমানে নিজ বাড়িতে আইসোলেশনে আছেন। সাতদিন কোয়ারেন্টাইন পিরিয়ড শেষ হলে আবারও করোনা টেস্ট করানো হবে তার। সে টেস্টে ফল নেগেটিভ আসলে তবেই ট্রেনিংয়ে ফিরতে পারবেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০