নোয়াখালীতে স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ বিতরন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ৩১ জানুয়ারি, ২০২৩
নোয়াখালীতে স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ বিতরন
নোয়াখালীতে স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ বিতরন

নোয়াখালী প্রতিনিধি:

 

“শিক্ষা নিয়ে গড়বো দেশ, শেখ হাসিনার বাংলাদেশ” – এই প্রতিপাদ্যকে সামনে রেখে নোয়াখালী জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে নোয়াখালী জেলার সবকটি উপজেলায় নতুন বছর উপলক্ষে ধারাবাহিক ভাবে শিক্ষার্থীদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনার পক্ষ হতে উপহার স্বরুপ স্কুল ব্যাগ বিতরণ কার্যক্রম শুরু করা হয়েছে।

 

কার্যক্রমের শুরুতে নোয়াখালী সদর উপজেলার পশ্চিম বদরীপুর (নুরিয়া) সরকারি প্রাথমিক বিদ্যালয়,জালিয়াল সরকারি প্রথমিক বিদ্যালয়, কালিতারা সরকারি প্রাথমিক বিদ্যালয় ও কালিতারা নূরানি তালীমুল মাদ্রাসার শিক্ষার্থীদের হাতে স্কুল ব্যাগ তুলে দেন স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ।

 

এসময় উপস্থিত ছিলেন, সংশ্লিষ্ট স্কুলের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ। উক্ত কার্যক্রমের সার্বিক তত্ত্বাবধান করেন নোয়াখালী জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ফাহাদ ইউসুফ হোসেন প্রমিত।

 

মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনার পক্ষ হতে উপহার স্বরুপ স্কুল ব্যাগ বিতরণ কার্যক্রম সম্পর্কে তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নির্দেশে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে আমরা সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যাবো ইনশাআল্লাহ। নোয়াখালী সদর উপজেলার তিনটি স্কুল ও একটি মাদ্রাসায় শিক্ষার্থীদের হাতে স্কুল ব্যাগ তুলে দিয়ে কার্যক্রমটি শুরু হলো এবং পর্যায়ক্রমে জেলার সকল প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের হাতে এই শুভেচ্ছা উপহার পৌঁছে দেয়া হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০