কবিরহাট উপজেলা নির্বাহী অফিসারের প্রেস ব্রিফিং

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩
কবিরহাট উপজেলা নির্বাহী অফিসারের প্রেস ব্রিফিং

নোয়াখালী প্রতিনিধিঃ-

 

মুজিববর্ষে ‘বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না’- মাননীয় প্রধানমন্ত্রীর এ নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্যে সমগ্র বাংলাদেশের ন্যায় নোয়াখালী জেলার কবিরহাট উপজেলায় আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ৩য় পর্যায়ে ভূমিহীন ও গৃহহীন পরিবারদের জমি ও গৃহপ্রদাণ কার্যক্রম চলমান রয়েছে।

 

ভিডিও কনফারেন্স এর মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভূমিহীন-গৃহহীন পরিবারকে ৩য় পর্যায়ে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন উপলক্ষ্যে কবিরহাট উপজেলা প্রশাসনের আয়োজনে ২১ মার্চ (মঙ্গলবার) বিকাল ৩ঞটিকার সময় কবিরহাট উপজেলা পরিষদ সভাকক্ষে স্থানীয় সাংবাদিকদের নিয়ে প্রেস ব্রিফিং করেন কবিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতিমা সুলতানা।

 

এসময় উপস্থিত ছিলেন, কবিরহাট পৌরসভার মেয়র-উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হান, উপজেলা বাস্তবায়ন কর্মকর্তা জিয়া উদ্দিন আহাম্মদ, কবিরহাট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হেলাল উদ্দিন, সাংবাদিক মো: সেলিম, আব্দুল্যা চৌধুরী, নজরুল ইসলাম সহ স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক নের্তৃবৃন্দ ও উপজেলায় কর্মরত প্রিন্ট এবং ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক প্রমূখ।

 

প্রেস ব্রিফিংয়ে ফাতিমা সুলতানা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামীকাল ২২ মার্চ বুধবার দেশব্যাপী ৩য় ও ৪র্থ পর্যায়ের উদ্বোধনযোগ্য অবশিষ্ট গৃহসমূহ উপকারভোগী পরিবারের নিকট জমিসহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন করবেন। তিনি আরো বলেন, যারা একেবারেই দুস্থ, একেবারেই ভূমিহীন, স্বামী পরিত্যাক্তা-বিধবা নারী আছেন, প্রতিবন্ধী-ছিন্নমূল ব্যক্তি যারা আছেন, তাদেরকে আমরা মাননীয় প্রধানমন্ত্রীর উপহারের ঘরগুলোতে থাকার জন্য উপকারভোগী হিসেবে নির্বাচন করেছি। সরকারের সামাজিক নিরাপত্তা বেষ্টুনির যতগুলো প্রকল্প আছে, আমরা চেষ্টা করছি এই দুস্থ-অসহায় মানুষগুলোকে সেই প্রকল্পের আওতায় এনে তাদের আত্মসামাজিক অবস্থার উন্নতি যেন পাওয়া যায়। সেই লক্ষ্যেই আমরা কাজ করছি। সরকারের সকল উন্নয়নে সকলকে সহযোগিতা করার আহবান জানান তিনি।

 

মাননীয় প্রধানমন্ত্রীর এই মহতী উদ্যোগ বাস্তবায়নের লক্ষ্যে কবিরহাট উপজেলায় আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় উপজেলায় ৩য় পর্যায়ে সর্বমোট ১৯৮ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে পুনর্বাসিত করা হচ্ছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১