শিরোনাম:
চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয়

টেস্ট থেকে ছিটকে গেলেন ক্রিকেটার তাসকিন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ৩ এপ্রিল, ২০২৩
টেস্ট থেকে ছিটকে গেলেন ক্রিকেটার তাসকিন

ক্রীড়াঙ্গন:

ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজে দুর্দান্ত ছিলেন, তাসকিন আহমেদ। তবে একমাত্র টেস্টে এই ইনফর্ম পেসারকে পাচ্ছে না দল। চোটের কারণে আয়ারল্যান্ডের বিপক্ষে টেস্ট থেকে ছিটকে গেছেন এই খেলোয়াড়।

 

মূলত সাইড স্ট্রেইনের কারণে আগামীকাল থেকে শুরু হওয়া সিরিজের একমাত্র ম্যাচে খেলতে পারবেন না এই ডানহাতি পেসার। এরপর কবে নাগাদ মাঠে ফিরতে পারেন সে সম্পর্কেও এখনো বিস্তারিত কিছু জানা যায়নি।

আয়ারল্যান্ডের বিপক্ষে শেষ টি-টোয়েন্টি ম্যাচ খেলার সময়ই চোটে পড়েছিলেন তিনি। এরপর দিন কয়েক পেরিয়ে গেলেও সেটা থেকে সেরে ওঠতে পারেননি। যে কারণে আজকে দলের সঙ্গে অনুশীলনেও দেখা যায়নি এই পেসারকে।

 

এদিকে ইতোমধ্যেই আইরিশদের বিপক্ষে ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজ জিতে নিয়েছে বাংলাদেশ। উভয় সিরিজেই দলের সেরা পারফর্মারদের একজন ছিলেন তাসকিন। বল হাতে দুর্দান্ত পারফরম্যান্স করায় টি-টোয়েন্টিতে সিরিজ সেরার পুরস্কার ওঠেছিল তার হাতে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১