সোনাইমুড়ী থেকে ছেড়ে আসা জননীবাস নিয়ন্ত্রণ হারিয়ে খালে, শিশুসহ আহত-২০

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ৬ এপ্রিল, ২০২৩
সোনাইমুড়ী থেকে ছেড়ে আসা জননীবাস নিয়ন্ত্রণ হারিয়ে খালে, শিশুসহ আহত-২০

সোনাইমুড়ী প্রতিবেদক:

 

নোয়াখালীর সোনাইমুড়ী থেকে ছেড়ে যাওয়া সোনাপুরগামী যাত্রীবাহী জননী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে অন্তত ২০জন আহত হয়েছে।এতে মোস্তফা কামাল (৪০) মো. ইদ্রিস (৫০), মিশু (২১) আব্দুর রহমান (৫২), মুস্তাফিজুর (৬০), দ্বীন ইসলাম (২৩), সাবিত্রী দেবী (৫৩), মিনহাজ (৪), তারেক মাহমুদ (২৯) সহ অন্তত ২০জন আহত হয়। আহতদের উদ্ধার করে সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও নোয়াখালী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার সময় সোনাইমুড়ী উপজেলার বজরা ইসলামগঞ্জ নামক স্থানে এদুঘর্টনা ঘটে।

 

গাড়িতে থাকা যাত্রী ইদ্রিস আলী জানান, সোনাইমুড়ী থেকে ছেড়ে আসা জননী গাড়ীটি অতিরিক্ত স্পিডে ছিল। খালে পড়ে যাওয়ার পর মুহুর্তের মধ্যে সব অন্ধকার দেখি। তারপর আর কিছু মনে নেই। গাড়ীতে ৪৫-৫০জন যাত্রী ছিল।

 

সোনাইমুড়ী ফায়ার সার্ভিস স্টেশন অফিসার মো. রাকিবুল ইসলাম জানান, সোনাইমুড়ী থেকে ১১-০০১৭ সিরিয়ালের জননী বাসটি আসার পথে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীসহ খালে পড়ে যায়। তবে গাড়িতে অতিরিক্ত স্পিড থাকতে পারে। আহতদের উদ্ধার করা হয়েছে। গাড়ীটি উদ্ধার কার্যক্রম চলছে উদ্ধারের পরে জানা যাবে নিহত বা আর হতাহত কেউ নিচে আছে কিনা। ইতিমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছে সোনাইমুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইসমাইল হোসেন ও বেগমগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০