শিরোনাম:
এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক হাতিয়ায় বঙ্গোপসাগরে কার্গো জাহাজ ডুবি, সাগরে ভাসছে ১২ নাবিক

কোম্পানীগঞ্জে অপহরণের দুদিন পর গৃহবধূ উদ্ধার, থানায় মামলা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ১০ এপ্রিল, ২০২৩
প্রবাসী স্বামীকে ভিডিওকলে রেখে স্ত্রীর আত্মহত্যা

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর কোম্পানীগঞ্জে অপহরণের দুদিন পর এক গৃহবধূকে (১৯) উদ্ধার করেছে কোম্পানীগঞ্জ থানার পুলিশ। সোমবার (১০ এপ্রিল) এ ঘটনায় একজনের নাম উল্লেখ করে অজ্ঞাত ২/৩জনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে কোম্পানীগঞ্জ থানায় মামলা হয়েছে। এর আগে, রোববার দিবাগত রাত ১টার দিকে ভিকটিমকে উপজেলার ৩নং চরহাজারী ইউনিয়নের ১নং ওয়ার্ডের জালাল মেম্বার বাড়ি থেকে উদ্ধার করা হয়।

 

মামলা সূত্রে জানা যায়, ২০২১ সালে ভিকটিমকে পারিবারিক ভাবে বিয়ে দেওয়া হয়। বিয়ের ১বছর পর থেকে ভিকটিম লেখাপড়ার জন্য বাবার বাড়িতে থাকত এবং মাঝে মধ্যে স্বামীর বাড়িতে আসা যাওয়া করত। কলেজে আসা যাওয়ার পথে উপজেলার চরহাজারী ইউনিয়নের ১নং ওয়ার্ডের জালাল মেম্বার বাড়ির আবুল হোসেনের ছেলে জাকের হোসেন রিয়াদ (২৫) ভিকটিমকে বিরক্ত করত। গত ৮ এপ্রিল সকাল সাড়ে ৯টার দিকে ওই গৃহবধূ মেরিটার্স কোচিং সেন্টারে কোচিং করার জন্য যাওয়ার পথে উপজেলার সিরাজপুর ইউনিয়নের বিরাহিমপুর গ্রাম থেকে ভিকটিমকে অপহরণ করে জাকির হোসেন সহ অজ্ঞাতনামা ২/৩ জন। ভিকটিমের সরলতার সুযোগে জাকিরের প্ররোচনায় তাদের মধ্যে অবৈধ প্রেমের সম্পর্ক গড়ে উঠে। একপর্যায়ে খোজাখুজি করে না পেয়ে কোম্পানীগঞ্জ থানায় সাধারণ ডায়েরী (জিডি) করেন ভিকটিমের মা। পরে তথ্য প্রযুক্তির সহায়তায় রোববার দিবাগত রাতে ভিকটিমকে উপজেলার চরহাজারী ইউনিয়ন থেকে উদ্ধার করে পুলিশ। পরবর্তীতে ভিকটিমর মা বাদী হয়ে জাকের হোসেন রিয়াদ সহ অজ্ঞাতনামা ২/৩জনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

 

এ বিষয়ে জানতে চাইলে কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) এস এম মিজানুর রহমান বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। অপহৃত গৃহবধূকে উদ্ধার করেছে পুলিশ। পরবর্তীতে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১