বেগমগঞ্জে পি.কে মিডিয়ার ঈদ ফেস্টিভ্যাল ক্রিকেট টুর্নামেন্ট

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০২৩
বেগমগঞ্জে পি.কে মিডিয়ার ঈদ ফেস্টিভ্যাল ক্রিকেট টুর্নামেন্ট

আজিজ আহমেদ, বেগমগঞ্জ:

 

নোয়াখালীর বেগমগঞ্জে ঈদুল ফিতর উপলক্ষে পি.কে মিডিয়ার আয়োজনে ঈদ ফেস্টিভ্যাল ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। বেগমগঞ্জের নরোত্তমপুর ইউনিয়নের কলিম উল্লাহ মৌলভী সাহেবের বাড়ির সামনে ব্লু ফাইটার বনাম ইয়োলো টাইগার এর মধ্যে সারাদিন ব্যাপি এই ক্রিকেট টুর্নামেন্ট ও পুরস্কার বিতরণীর আয়োজন করা হয়।

 

উক্ত টুর্নামেন্টের প্রথমে প্রতিবাদী কন্ঠের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম উভয় দলের সাথে কৌশল বিনিময়ের মাধ্যমে খেলা শুরু হয়।
খেলাকে ঘিরে তরুণ ক্রীড়া প্রেমীদের মধ্যে আনন্দ দেখা যায়। এ আয়োজন দেখতে সকাল থেকে ছোট-বড় সবাই মাঠে এসে হাজির হয়।

 

অতিথিরা বলেন, খেলাধুলার মাধ্যমে যুবকদেরকে কিশোর গ্যাং ও মাদক থেকে দূরে রাখে। পাশাপাশি শরীর চর্চা সহ মনমানসিকতা ভালো রাখতে সাহায্য করে। এইরকম ক্রিকেট টুর্নামেন্ট সবসময় অব্যাহত রাখতে সচেতন মহলের প্রতি দৃষ্টি দেওয়ার আহবান জানান।

 

দিনব্যাপী দুই ইনিংসের খেলায় ব্লু ফাইটার ইয়েলো টাইগারকে ২৭ রানে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। খেলা শেষে বিজয়ী দল ব্লু ফাইটারের অধিনায়ক আবু তালেব ও রানার্স আপ দল ইয়েলো টাইগার এর অধিনায়ক আশরাফ উদ্দিন আবিরের হাতে ক্রেস্ট তুলে দেন প্রতিবাদী কন্ঠের প্রতিষ্ঠাতা ও সভাপতি হাজী মোহাম্মদ আজিম মিয়া ও সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম। পাশাপাশি খেলায় ম্যান অফ দ্যা ম্যাচ ২ জনকে নগদ অর্থ সম্মাননা পুরস্কার তুলে দেওয়া হয়।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১