রুমিন ফারহান’কে উদ্দ্যেশ্য করে বাহার উদ্দিন খেলনের সংবাদ সম্মেলন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ১১ জুন, ২০২৩
রুমিন ফারহান'কে উদ্দ্যেশ্য করে বাহার উদ্দিন খেলনের সংবাদ সম্মেলন

নোয়াখালী প্রতিনিধিঃ

 

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র জাতীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সহ সম্পাদক ব্যারিষ্টার রুমিন ফারহানা’র বক্তব্যের প্রতিবাদে সুবর্ণচর উপজেলা আওয়ামীলীগের সভাপতি বাহার উদ্দিন খেলন সংবাদ সম্মেলন করেছেন।

 

১১ (জুন) রবিবার দুপুরে উপজেলার চরজুবিলী ইউনিয়নের সভাপতির বাসভবনে এ সংবাদ সম্মেলন করেন। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বাহার উদ্দিন খেলন।

 

তিনি লিখিত বক্তব্যে পাঠ করে বলেন,গত ৬ জুন দেশের একটি জাতীয় দৈনিকের অনলাইন ভার্সন প্রকাশিত “শেখ হাসিনাকে ক্ষমতায় বসাতে না পারলে আপনি-আমি কোথায় যাবো ও ৭জুন প্রিন্ট ভার্সনে “ আপনি-আমি ও এমপি কাউকে খুঁজে পাওয়া যাবে না “এমন শিরোনামে সংবাদ প্রকাশিত হয়।

 

এই সংবাদের রেশ ধরে সভাপতির বক্তব্যের সমালোচনা করে বিএনপি’র নেত্রী রুবিন ফারহানা তার ফেসবুক পেইজে ১১ মিনিটের একটি বক্তব্যে উপস্থাপন করেন। যেটি তাহার বক্তব্য বিকৃত করেন দাবি করে এই বক্তব্যকে ঘৃণাভরে প্রত্যাখান করে তিব্রনিন্ধা ও প্রতিবাদ জানান।

 

লিখিত বক্তব্যে সভাপতি বাহার উদ্দিন খেলন রুমিন ফারহানাকে উদ্দেশ্য করে বলেন,আমি সেইদিন বলেছি বিএনপি ক্ষমতায় গেলে ১ কোটি লোককে হত্যা করবে, আমি মনে করি এটি আমি কমই বলেছি- কারণ ১৮ কোটি জনগণের প্রতিনিধি শেখ হাসিনাকে প্রকাশ্যে জনসভার স্থল থেকে বিএনপি’র রাজশাহী জেলা বিএনপি আহবায়ক আবু সাঈদ চাঁদ হত্যার হুমকি দিয়েছে সেখানে বিএনপি ক্ষমতায় এলে কয়েক কোটি লোককে হত্যা করবে।

 

বিএনপি-জামাতের সন্ত্রাসীরা (২০০১-২০০৬) ৫ বছরে আওয়ামীলীগের ২৬ হাজার নেতাকর্মীকে হত্যা করে। তাদের আমলে অত্যাচর, নির্যাতন,লুটপাট, খুন, ধর্ষণ, বিদ্যুৎ বিপর্যয় জনজীবন অতিষ্ঠ করে তোলে।

 

তিনি আরো বলেন, “রুমিন ফারহানা আপনার রাজনৈতিক বয়স মনে হয় ২০০১ সালের অনেক পরে, কারণ ১৯৯১ সালের বিএনপি নৈরাজ্যে করেছে সেটা সর্ম্পকে আপনি জানেন না। আপনি রাজনিতীতে না এসে ওকালতি করলে ভালো করতেন। আপনি ২০১৮ সালের জাতীয় নির্বাচনে সুবর্ণচরে ধানের শীষে ভোট দিতে গিয়ে নারী ধর্ষিত হয়েছে বলেছেন এবং আজও ভুক্তভোগী নারী বিচার পায়নি। সেটি মিথ্যা বলেছেন কারণ ঐনারী পারিবারিক দ্বন্দে নির্যাতনের শিকার হন এবং আসামীদের সবাই জেল হাজতে আছেন জামিন পাইনি, যিনি জেলে আছেন তিনি আওয়ামীলীগ কর্মি নয় বরং কয়েকদিনের জন্য হালুয়া রুটি খাওয়ার জন্য কয়েকজন অনুপ্রবেশ করেছে। তার মধ্যে একজন হলো ঐ নারিকে নির্যাতনকারী।

 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি মো. মিজানুর রহমান দীপক,সহ-সাধারণ সম্পাদক বাহার চৌধুরী, চরজব্বার ইউনিয়নের সাবেক সভাপতি নুর ইসলাম মানিক প্রমূখ।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০