শিরোনাম:
ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা মেলা নিয়ে বিরোধ, কিশোর গ্যাংয়ের হামলায় মাদরাসা ছাত্রের মৃত্যু কবিরহাটে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু

কোম্পানীগঞ্জে বজ্রপাতে প্রাণ গেল যুবকের

Avatar
newsdesk2
আপডেটঃ : শনিবার, ৩০ মে, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরফকিরা ইউনিয়নে বজ্রপাতে রাজু আহমেদ (২৬) নামের এক যুবক নিহত হয়েছে।

শনিবার দুপুর ১২টর দিকে ৮নং ওয়ার্ড চরকচ্ছফিয়া গ্রামের বেঁড়ি বাঁধের উপর এ ঘটনা ঘটে। নিহত রাজু আহমেদ ওই গ্রামের সিরাজ আলমের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরে কাজের জন্য বাড়ী থেকে বের হয় দিনমজুর রাজু। বাড়ীর পাশ্ববর্তী বেঁড়ি বাঁধের উপর পৌঁছলে হঠাৎ করে বৃষ্টি শুরু হয়। বৃষ্টি দেখে সে বাড়ীতে ফিরে আসার পথে বজ্রপাতের শিকার হয়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

চরফকিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জামাল উদ্দিন লিটন বিষয়টি নিশ্চিত করে বলেন, মাগরীবের নামাজের পর নিহত রাজুর লাশ তার পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০