বেগমগঞ্জ প্রতিবেদক, নোয়াখালী:

উন্নয়নের ধারাকে এগিয়ে নিতে নৌকার বিকল্প নেই: ডা. জাফর উল্লাহ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ১৮ জুন, ২০২৩
উন্নয়নের ধারাকে এগিয়ে নিতে নৌকার বিকল্প নেই: ডা. জাফর উল্লাহ

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার নরোত্তমপুর ইউনিয়নে বেগমগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য পদপ্রার্থী ডাক্তার জাফর উল্লাহ’র স্থানীয় আওয়ামী লীগ ও অন্যান্য অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

 

আগামি জাতীয় নির্বাচনকে ঘিরে আওয়ামী লীগের স্থানীয় ইউনিয়ন ও ওয়ার্ডের নেতাকর্মীদের সাথে বর্তমান সরকারের উন্নয়ন ও ডিজিটাল প্রযুক্তি এবং নিজ আসনের নির্বাচনের নানান সমস্যা ও প্রতিশ্রুতির বিষয় নিয়ে এই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

 

ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ উল্লাহ সেলিমের পরিচালনায় বক্তব্যে অতিথিরা বলেন, আওয়ামী লীগ সরকারের ধারাবাহিক উন্নয়ন এবং নিরলস প্রচেষ্টায় বাংলাদেশ উন্নয়নশীল দেশে উন্নীত হওয়ার গৌরব অর্জন করেছে। একই সঙ্গে বাংলাদেশ আজ বিশ্বের বৃহৎ অর্থনীতির দেশ এবং উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে। সেই সাথে আওয়ামী লীগের হাইব্রিড নেতাকর্মীরা দলে যাতে স্থান না পায় সেদিকে নজর দেওয়ার আহবান জানান।

 

এই সময় উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক আমিরুল ইসলাম মুন্না, উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক আলী হায়দার, উপজেলা আওয়ামী লীগের ত্রান ও সমাজ কল্যান বিষয় সম্পাদক মোরশেদ আলম, ইউনিয়ন চেয়ারম্যান মোহাম্মদ মেহেদী হাসান টিপু, ইউপি আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ মিজানুর রহমান খোকন, সাবেক সাধারণ সম্পাদক হাফেজ উদ্দিন, ইউপি সদস্য মোহাম্মদ ছালেহ উদ্দিন, মোহাম্মদ হানিফ, স্বেচ্ছাসেবক লীগের মোহাম্মদ হান্নান সাগর সহ জেলা, উপজেলা, ইউনিয়নের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দসহ আরো অনেকে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০