কোম্পানীগঞ্জ প্রতিবেদক, নোয়াখালী:

কোম্পানীগঞ্জে ইঁদুর মারার বিষ খেয়ে বিএনপি নেতার মৃত্যু

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ১১ জুলাই, ২০২৩
কোম্পানীগঞ্জে ইঁদুর মারার বিষ খেয়ে বিএনপি নেতার মৃত্যু

নোয়াখালীর কোম্পানীগঞ্জে ইঁদুর নিধনের বিষপান করে এক বিএনপি নেতার মৃত্যু হয়েছে। মৃত আবদুল ওয়াদুদ সবুজ (৫৩) উপজেলার বসুরহাট পৌরসভার ৭ নং ওয়ার্ডেল মৃত মোস্তফার ছেলে এবং পৌর বিএনপির সহ-সভাপতি ছিলেন।

 

সোমবার (১০ জুলাই) রাত ৯টার দিকে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। এর আগে, একই দিন দুপুরের দিকে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

 

স্থানীয় সূত্রে জানা গেছে, পারিবারিক কলহের জের ধরে বিএনপি নেতা সবুজ রোববার ৯ জুলাই রাতের দিকে পরিবারের সদস্যদের অজান্তে ইঁদুর মারার বিষপান করেন। পরে সোমবার বেলা পৌনে ১১টার দিকে পরিবারের সদস্যরা বিষয়টি আাঁচ করতে পেরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেে নিয়ে যায়। সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

 

নিহতের ছোট ভাই বসুরহাট পৌরসভা বিএনপির সভাপতি আবদুল মতিন লিটন বলেন, কেউ যদি বলেও ভাইয়া বিষপান করেছে আমার বিশ্বাস হয়না। তিনি কেন বিষপান করবেন।

 

কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী মেডিকেল অফিসার ডা. আবু নাছের বলেন, সবুজকে গুরুত্বর অসুস্থ অবস্থায় সোমবার বেলা পৌনে ১১টার দিকে তার স্বজনেরা হাসপাতালে নিয়ে আসে । সে তখন অনেক শর্কে ছিল। সে নিজেই আমাকে জানিয়েছে রোববার রাতে সে ইঁদুর মারার বিষ সেবন করে। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

 

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাদেকুর রহমান বলেন, এ বিষয়ে কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনী ব্যবস্থা নেওয়া হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০