শিরোনাম:
এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক হাতিয়ায় বঙ্গোপসাগরে কার্গো জাহাজ ডুবি, সাগরে ভাসছে ১২ নাবিক

বেগমগঞ্জে স্থানীয় সরকার দিবস উপলক্ষে ডিজিটাল সেন্টারের উনন্নয়ন প্রদর্শনী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৩
বেগমগঞ্জে স্থানীয় সরকার দিবস উপলক্ষে ডিজিটাল সেন্টারের উনন্নয়ন প্রদর্শনী

বেগমগঞ্জ প্রতিনিধি:

 

জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষে বেগমগঞ্জ উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের যৌথ উদ্যোগে উপজেলা পরিষদ চত্ত্বরে তিন দিন ব্যাপী উন্নয়ন মেলার আয়োজন করেছে।

 

‘সেবা ও উন্নতির দক্ষ রূপকার, উন্নয়নে উদ্ভাবনে স্থানীয় সরকার’ এই স্লোগানকে সামনে রেখে একটি বর্ণাঢ্য র‍্যালি বের করেন উপজেলা পরিষদ ও প্রশাসনের কর্মকর্তা কর্মচারী ও ইউপি চেয়ারম্যানগণ।

 

উদ্ভোধন ও র‍্যালিতে অংশগ্রহণ করেন বেগমগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মামুনুর রশীদ কিরন, চৌমুহনী পৌরসভার মেয়র আলহাজ্ব খালেদ সাইফুল্লাহ, উপজেলা নির্বাহী কর্মকর্তা ইয়াছিন আরাফাত, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নুর হোসেন মাসুদ ও মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা সুলতানা উর্মি।

 

এই উপলক্ষে জাতীয় স্থানীয় সরকার দিবসে উপজেলার নরোত্তমপুর ইউনিয়ন ডিজিটাল সেন্টারে পক্ষ থেকে স্মার্ট সেবা প্রদানের লক্ষ্যে একটি স্টল দেওয়া হয়।

 

ডিজিটাল সেন্টারের উদ্যেক্তা মোহাম্মদ মহিম উদ্দিন জানায়, বাংলাদেশ সরকারের ডিজিটাল প্রযুক্তির ও সেবা প্রদানের লক্ষ্যে অনলাইন-অফলাইন সহ সকল সেবা দেওয়া হচ্ছে। এইছাড়া ও সকল ধরনের ভাতা, সামাজিক নিরাপত্তা, বিভিন্ন কর্মসূচি, উন্নয়ন কর্মকান্ড, নাগরিক সেবা,স্বাস্থ্য সেবা, কৃষি, শিক্ষা, যোগাযোগ ব্যবস্থা, মানব সম্পদ উন্নয়ন সহ যেকোন সরকারের পদত্ত সেবা দেওয়া হচ্ছে এখান থেকে।

 

নরোত্তমপুর ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ মেহেদী হাসান টিপু বলেন, বর্তমান সরকার শেখ হাসিনা সাধারণ মানুষের কল্যানে সবসময় কাজ করে যাচ্ছেন।

 

আমার গ্রাম আমার শহর, শেখ হাসিনার মূলনীতি গ্রাম শহরের উন্নতি। সেই লক্ষ্যেই ডিজিটাল সেন্টারের মাধ্যমে জনগণের দৌড় গোড়ায় সেবা পৌঁছাই দিচ্ছে।

 

এই সময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন পরিষদের সচিব মোহাম্মদ আকবর হোসেন, উপজেলা আওয়ামী লীগের সদস্য শরীফুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান খোকন, মোহাম্মদ শাহীন সহ আরো অনেকে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১