শিরোনাম:

হিন্দু ধর্মাবলম্বী সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে নতুন জামা ও পূঁজার উপকরণ তুলে দিলো -স্বপ্ন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ১৬ অক্টোবর, ২০২৩
হিন্দু ধর্মাবলম্বী সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে নতুন জামা ও পূঁজার উপকরণ তুলে দিলো -স্বপ্ন

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীতে দূর্গা পূজা উপলক্ষে হিন্দু ধর্মাবলম্বী দরিদ্র ও সুবিধাবঞ্চিত শিশুদের জন্য ‘স্বপ্নের সারদীয় উৎসব’ আয়োজন করে স্বপ্ন-এক চিলতে হাসির জন্য নামের একটি সংগঠন। সোমবার বিকাল ৪টার দিকে জেলা শহর মাইজদীতে সংগঠনের সভাকক্ষে এ আয়োজন করা হয়।

 

সংগঠনটি এবার সদর, সুবর্ণচর ও বেগমগঞ্জ উপজেলার ৮০ জন সুবিধাবঞ্চিত ও দরিদ্র শিশুদের পূজোর নতুন জামা, ফিরণী পায়েস, গুড়োদুধ, পূজোর প্রণামি, কন্যা শিশুদের মাঝে আলতা ও টিফিন উপহার দেয়।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, নোয়াখালী পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সহিদ উল্যা খান সোহেল। স্বপ্নের সংগঠক হাসিবুল হক হাসিবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তাসনিম বিনতে রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে নোয়াখালী সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নুর আলম ছিদ্দিকী রাজু, নোয়াখালী পৌরসভার প্যানেল মেয়র রতন কৃষ্ণ পাল, নাগরিক অধিকার আন্দোলনের সদস্য সচিব জামাল হোসেন বিষাদ, নারী অধিকার জোটের সভাপতি লায়লা পারভিন, চ্যানেল টোয়েন্টিফোরের স্টাফ রিপোর্টার সুমন ভৌমিক বক্তব্য রাখেন।

 

প্রসঙ্গত : গত এক যুগ ধরে স্বপ্ন-এক চিলতে হাসির জন্য‘ নামের এ সংগঠনটি বঞ্চিত, হত দরিদ্র শিশু, পথশিশুদের মাঝে ঈদের নতুন জামা ও ঈদ সামগ্রি উপহার দেয়া, দরিদ্র পরিবারের স্কুল পড়ুয়াদের ১০ টাকায় শিক্ষা প্রকল্প, ১০ টাকায় স্বাস্থ্য প্রকল্পসহ বিভিন্ন মানবিক কার্যক্রম পরিচালনা করছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১