সিএনজি-ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ২২ ডিসেম্বর, ২০২৩
মহিষকে পানি খাওয়াতে যাওয়ার পথে কিশোরের মৃত্যু

সুবর্ণচর প্রতিনিধ :

 

নোয়াখালীর সুবর্ণচরে সিএনজি চালিত অটোরিকশা ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে এক তরুণের মৃত্যু হয়েছে। এতে আরও ২ সিএনজি যাত্রী আহত হয়। নিহত মো. রাজিব (২৫) চাঁদপুর জেলার চাঁদপুর গ্রামের মো. শহীদের ছেলে।

 

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার সোনাপুর টু চেয়ারম্যান ঘাট সড়কের ভূঁইয়ার হাট বাজার সংলগ্ন কলোনি রাস্তার মাথা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

স্থানীয় সূত্রে জানা যায়, রাত সাড়ে ১০টার দিকে উপজেলার সোনাপুর টু চেয়ারম্যান ঘাট সড়কের ভূঁইয়ার হাট বাজার সংলগ্ন কলোনি রাস্তার মাথা এলাকায় একটি সিএনজি চালিত অটোরিকশা ও মিনি ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ৩ জন সিএনজি যাত্রী আহত হয়। গুরুত্বর আহত অবস্থায় রাজিবকে উদ্ধার করে স্থানীয় লোকজন ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

 

অপরদিকে, বৃহস্পতিবার ২১ ডিসেম্বর দুপুর ১২টার দিকে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পূর্ব বাজারে মালবাহী ট্রাক চাপায় আবুল কালাম (৪২) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

 

নিহত আবুল কালাম বেগমগঞ্জ উপজেলার হাজীপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ড তালতলা এলাকার আবুল কাশেমের ছেলে এবং তিনি পেশায় একজন অটোরিকশা চালক ছিলেন।

 

চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) নুর মোহাম্মদ বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্ত ছাড়া তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। নিহতের পরিবারের অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। খোঁজ খবর নিয়ে পরে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০