শিরোনাম:
এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক হাতিয়ায় বঙ্গোপসাগরে কার্গো জাহাজ ডুবি, সাগরে ভাসছে ১২ নাবিক

নারিকেলের গুড়া ভেবে কীটনাশক খেয়ে কিশোরের মৃত্যু

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ২২ ডিসেম্বর, ২০২৩
মাদরাসা থেকে ছাত্রের মরদেহ উদ্ধার

চাটখিল প্রতিনিধি:

 

নোয়াখালীর চাটখিলে নারিকেলের গুড়া ভেবে ইঁদুর মারার কীটনাশক খেয়ে এক কিশোরের মৃত্যু হয়েছে। নিহত জাহিদুল ইসলাম ওরফে আল আমিন (১৫) উপজেলার খিলপাড়া ইউনিয়নের নাহারখিল গ্রামের মুকবুল আহাম্মেদ চেরাং বাড়ির হান্নান হোসেন ওরফে হানিফের ছেলে।

 

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) বিকেল ৩টার দিকে উপজেলার খিলপাড়া ইউনিয়নের মুকবুল আহাম্মেদ চেরাং বাড়িতে এ ঘটনা ঘটে।

 

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত আল আমিনের মা জেসিমন আক্তার ইঁদুর মারার কীটনাশক, চাউলের গুড়া, নারিকেলের সাথে মিশিয়ে ইঁদুর মারার জন্য বসত ঘরের ভিতর গ্যাসের চুলার পাশে রাখেন। এরপর তিনি সুপারি গাছে খোলা আনতে ঘরের বাহিরে যান। পরবর্তীতে আল আমিন দিনের কাজ শেষে ঘরে ঢুকে। একপর্যায়ে চাউলের গুড়া ও নারিকেলের খাবার মনে করে অসাবধানতা বশত খেয়ে ফেলে ইঁদুর মারার কীটনাশক। পরে তার গলা জ্বালাপোড়া ও বমি হতে থাকলে তার মা ও বাড়ির লোকজন ভিকটিমকে লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ এসএমকে হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে তাকে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

 

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমদাদুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা নেওয়া হয়েছে। মরদেহ ময়না তদন্ত ছাড়া পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১