শিরোনাম:
জেলা আ.লীগের সভাপতিকে হারিয়ে সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান হলেন এমপি পুত্র সাবাব চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন

মফিজ উল্লাহ স্মৃতি মেধা বৃত্তি পরীক্ষার শিক্ষার্থীদের মাঝে সনদ ও নগদ অর্থ বিতরন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২৪
মফিজ উল্লাহ স্মৃতি মেধা বৃত্তি পরীক্ষার শিক্ষার্থীদের মাঝে সনদ ও নগদ অর্থ বিতরন

বেগমগঞ্জ প্রতিনিধি:

 

নোয়াখালী বেগমগঞ্জ উপজেলা নরোত্তমপুর মফিজ উল্যা স্মৃতি মেধা বৃত্তি পরীক্ষার শিক্ষার্থীদের মাঝে বৃত্তি সনদ এবং অর্থ প্রদান করা হয়েছে।

 

বেগমগঞ্জ উপজেলার নরোত্তমপুর ইউনিয়নের মফিজ উল্যা মেমোরিয়াল একাডেমির হলে লাইফ কেয়ার ইনষ্টিটিউট ও হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক ডাক্তার মোঃ আবু তাহের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

 

মফিজউল্যা স্মৃতি মেধা বৃত্তি পরীক্ষা ও ব্যবস্থাপনা পরিচালক ও হাসেম ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর সাধারণ সম্পাদক আবুল হাসেম পাটোয়ারী। বিশেষ অতিথি ছিলেন যুগ্ম সম্পাদক বাহার পাটোয়ারি, বেগমগঞ্জ পাইলট হাই স্কুলে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ইসমাইল হোসেন, মীরকাশেম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ জাফর আহমেদ, বৃত্তি পরীক্ষার নিয়ন্ত্রক মামুন উর রশিদ, নোয়াখালী সাংবাদিক ফোরামের সভাপতি মানিক ভূঁইয়া, বৃত্তি কমিটির সদস্য বাদশা আলম, মফিজ উল্যা মেমোরিয়াল একাডেমির প্রধান শিক্ষক শাহরাজ উদ্দিন ফিরোজ, বেগমগঞ্জ মডেল থানার এস আই মোস্তাক আহমেদ, স্কুলের ছাত্র ছাত্রী, শিক্ষক, অভিবাবক, সহ আরো অনেকে।

 

এই বৃত্তি পরীক্ষায় সাড়ে চার হাজার পরীক্ষার্থী অংশগ্রহণ করে এবং তার মধ্যে মোট ৩০৮ জনকে বৃত্তি সনদ ও নগদ অর্থ দেওয়া হয়। এই সময় সেরা স্কুল ফলাফল করায় প্রধান শিক্ষকদের হাতে ক্রেস্ট প্রদান করা হয়েছে। এরপর মফিজ উল্লাহ স্মরণে দোয়া মুনাজাত করা হয়।

 

অতিথিদের বক্তারা বলেন, ১৯৯২ সাল থেকে মফিজ কোম্পানি তথা মফিজ উল্লাহ এই মেধা বৃত্তি পরীক্ষা চালু করার মাধ্যমে আজও চলমান রয়েছে। ভবিষ্যতে সর্বোচ্চ ফলাফল কারী শিক্ষার্থী ও সেরা স্কুল অংশগ্রহণ, অভিবাবক, প্রধান শিক্ষকদের সম্মামনা প্রদান করা হবে। এছাড়া স্থানীয় সংসদ সদস্য মামুনুর রশিদ কিরনে ডিও লেটারের মাধ্যমে স্কুলটি এমপিও ভুক্ত করা জন্য আবেদন করেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১