নোয়াখালীতে ইনডেক্স ল্যাবরেটরীজ (আয়ু) সায়েন্টিফিক সেমিনার অনুষ্ঠিত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৪
নোয়াখালীতে ইনডেক্স ল্যাবরেটরীজ (আয়ু) সায়েন্টিফিক সেমিনার অনুষ্ঠিত

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীতে ইনডেক্স ল্যাবরেটরীজ (আয়ু) লিমিটেড এর সায়েন্টিফিক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। বেগমগঞ্জ উপজেলার রমজান বিবি বাজারের নুরুল ইসলাম কমপ্লেক্সে আই.এস.সি. এর আয়োজনে মেডিকেল অফিসার ডাঃ মোঃ রিয়াদুল করিমের পরিচালনায় ইনডেক্স ল্যাবরেটরীজ (আয়ু) লিঃ এর ন্যাশনাল সেলস ম্যানেজার মোঃ আবুল হোসাইন এর সভাপতিত্ত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইনডেক্স ল্যাবরেটরীজ (আয়ু) লিমিডেট এর চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান ফরাজী। বিশেষ অতিথি ছিলেন ইনডেক্স ল্যাবরেটরীজ (আয়ু) লিমিটেড এর এসিস্ট্যান্ট ডিরেক্টর মার্কেটিং মোঃ আবু বকর সিদ্দিক রাজু, এক্সিকিউটিভ ডিরেক্টর শহীদুল ইসলাম বাবু।

 

অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, ইনডেক্স ল্যাবরেটরীজ (আয়ু) পি.এম.ডি ও মেডিক্যাল ডিপার্টমেন্টের পরিচালক ডাঃ মোঃ জাকির হোসেন।

 

আলোচনার বক্তব্যে তারা বলেন, ইনডেক্স ল্যাবরেটরি আয়ুর্বেদিক সকল প্রোডাক্ট গুলো প্রত্যেক মানুষের জন্য খুবই গুরুত্বপূর্ণ। ইনডেক্স মানুষের কল্যানে কাজ করছে এবং প্রাকৃতিক উপাদানে তৈরি হয়। তাই মানুষের শরীরের রোগ প্রতিরোধ নির্মূলের ক্ষেত্রে ও সুস্থ থাকতে এই মেডিসিন গুলো খুবই কার্যকরী ভুমিকা পালন করে আসছে। আগত সেমিনারে প্রজেক্টের মাধ্যমে কোম্পানির বিভিন্ন প্রোডাক্ট গুলোর গুনাগুন সম্পর্কে আলোচনা রাখা হয়।

 

অনুষ্ঠান শেষে আগত রোগীদেরকে বিভিন্ন রোগের ফ্রি চিকিৎসা সেবাসহ অতিথিদের কাছে কোম্পানির বিভিন্ন প্রশ্নত্তোর পর্ব দেওয়া হয়। এরপর দোয়া মুনাজাতের মধ্য দিয়ে সায়েন্টফিক সেমিনার সমাপ্তি ঘোষণা করা হয়।

 

এই সময় আরো উপস্থিত ছিলেন, নোয়াখালী জোনের সকল ডিলার, মাইন উদ্দিন বাবুল, মোঃ দেলোয়ার হোসেন মিন্টু, মোঃ মহিন উদ্দিন শাকিল, আনোয়ার হোসেন সহ উপজেলা, ইউনিয়ন থেকে আগত বিভিন্ন গ্রাম্য চিকিৎসক, রোগী সহ আরো অনেকে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০