চৌমুহনী সরকারি সালেহ আহম্মদ কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বুধবার, ৬ মার্চ, ২০২৪
চৌমুহনী সরকারি সালেহ আহম্মদ কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

বেগমগঞ্জ প্রতিনিধি:

 

নোয়াখালীর ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ চৌমুহনী সরকারি সালেহ আহম্মদ কলেজে চৌমুহনী পৌরসভার মেয়র মো. খালেদ সাইফুল্লাহ বেলুন উড়িয়ে উদ্ভোধনীর মাধ্যমে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানের শুরুতে ফুলের শুভেচ্ছা ও বিএনসিসি কর্তৃক গার্ড অফ অনার দিয়ে অতিথিদের কে বরণ করা হয়।

বুধবার সারাদিন ব্যাপী বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী সরকারি সালেহ আহমদ কলেজের মাঠ প্রাঙ্গনে মোহাম্মদ শফিকুল ইসলামের পরিচালনায় অধ্যক্ষ প্রফেসর মোঃ মনজুরুল হকের সভাপতিত্বে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেগমগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ মামুনুর রশীদ কিরন। বিশেষ অতিথি ছিলেন বেগমগঞ্জ আওয়ামী লীগের সভানেত্রী ও কে.বি ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের সভাপতি জেসমিন আক্তার।

এরপর কলেজের পক্ষ থেকে সম্মামনা স্মারক প্রদানের মধ্য দিয়ে অতিদেরকে সংবর্ধনা জানানো হয়। এইসময় অতিথিবৃন্দদের সামনে কলেজের ছাত্র ছাত্রীদের নানারকম মনোমুগ্ধকর ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

অতিথিবৃন্দদের বক্তব্য বলেন চৌমুহনী সরকারি সালেহ আহমদ কলেজ একটি প্রাচীনতম কলেজ। এই কলেজের নানারকম সুনাম রয়েছে। এই কলেজ থেকে সরকারি দপ্তরের মন্ত্রী পর্যায়ের লোক রয়েছেন। কলেজের আধুনিকতার জন্য নানা রকম উদ্যেগ নেওয়া হয়েছে। এইছাড়াও ছাত্র-ছাত্রীদেরকে পড়াশোনার পাশাপাশি খেলাধুলায় মনোযোগী হওয়ার আহবান জানান।

এই সময় আরো উপস্থিত ছিলেন, চৌমুহনী সরকারি সালেহ আহম্মদ কলেজের শিক্ষক শওকত আকবর, সাবেক ভিপি মেজবাহ উদ্দিন টুটুল, ট্রাক মালিক সমিতির সাধারণ সম্পাদক ফারুক আহমেদ, কলেজ ছাত্র লীগের সভাপতি হুমায়ন কবির, সিনিয়র যুগ্ন আহবায়ক সাইফুল ইসলাম শুভ, শিক্ষক শিক্ষার্থী, সামাজিক, রাজনৈতিক ব্যাক্তিবর্গ সহ আরো অনেকে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০