শিরোনাম:
ঋণ দিতে দেরি হওয়ায় ম্যানেজারের কক্ষে ব্যবসায়ীর আত্মহত্যার চেষ্টা বিয়ে ও লন্ডনের লোভ দেখিয়ে ছাত্রলীগ নেত্রীকে ধর্ষণ, মামলার খবরে দেশ ছাড়লেন ছাত্রলীগ নেতা সম্পূর্ণ হলো সোনাগাজী প্রেসক্লাব নির্বাচন বঙ্গবন্ধুর হাতের স্পর্শ পাওয়া নোয়াখালী প্রেসক্লাবের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন যুগ্ম-মহাসচিব এ্যানীর সঙ্গে নোয়াখালীতে বিএনপি নেতাকর্মিদের সৌজন্য সাক্ষাত অস্ত্র ঠেকিয়ে কিশোরীকে অপহরণ, সুধারাম থানায় মামলা বাড়ি ফেরা হলোনা আলীর, কারাগারে ঘাতক সিএনজি চালক কবিরহাটে সম্পত্তির বিরোধের জেরে হামলা, আহত ৩ নাম ধরে ডাকা নিয়ে দন্ধ, বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু খুন মহিষ দেখতে গিয়ে বজ্রপাতে কৃষকের মৃত্যু

সুবর্ণচরে এলজিইডি ব্যাডমিন্টন টুর্ণামেন্ট উদ্বোধন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বুধবার, ২০ মার্চ, ২০২৪
সুবর্ণচরে এলজিইডি ব্যাডমিন্টন টুর্ণামেন্ট উদ্বোধন

সুবর্ণচর প্রতিনিধিঃ

 

নোয়াখালী সুবর্ণচরে এলজিইডি ব্যাডমিন্টন টুর্ণামেন্ট ২০২৪ উদ্বোধন করা হয়েছে। গতকাল ১৯ মার্চ রাত ১১ টায় উপজেলা এলজিইডি ওপেন স্টেডিয়ামে খেলার উদ্বোধন করেন বিশিষ্ঠ সমাজ সেবক মোঃ সিদ্দিক মেম্বার, সাংবাদিক ইমাম উদ্দিন সুমন ও আরেফিন শাকিল।

 

খেলার প্রধান পৃষ্টপোষক সুবর্ণচর উপজেলা এলজিইডি কর্মকর্তা শাহজালাল জানান, টিম ইয়াংস্টার, টিম টেনশন, টিম নোয়া-লাক্স, টিম সোমালিয়া, টিম চেঞ্জার, টিম রেক্টাঙ্গেল, টিম জল তারা, টিম রেড সিগনাল মোট ৮ টি দল নিয়ে খেলাটি উদ্বোধন করা হয়েছে সুন্দর এবং সুশৃঙ্খলভাবে খেলাটি শেষ হবে।

 

পুরো খেলা জুড়ে রিফারি দ্বায়িত্বে থাকছেন, মোঃ দুলাল মিয়া, নাজমুল হুদা জিগার, শামীম ওসমান রাজু, দলের অধিনায়ক হিসেবে রয়েছেন, সাহাব উদ্দিন বি.কম, নুর উদ্দিন, গোফরান উদ্দিন, জিকু, ইঞ্জিনিয়ার মোঃ শাহজালাল আল মামুন, মোঃ ইকরাম হোসাইন, আরিফ বিল্লাহ, আব্দুল মান্নান। খেলাটি উপভোগ করতে প্রতি রাতেই দূরদূরান্ত থেকে ছুটে আসে দর্শক ও ব্যাডমিন্টন প্রেমিরা।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০