বীর মুক্তিযোদ্ধা হাজী ইদ্রিসের ২৫ তম মৃত্যুবার্ষিকী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০২৪
বীর মুক্তিযোদ্ধা হাজী ইদ্রিসের ২৫ তম মৃত্যুবার্ষিকী

নিজস্ব প্রতিবেদক:

 

নোয়াখালী কবিরহাট পৌরসভার সাবেক মেয়র, বীর মুক্তিযোদ্ধা হাজী মো: ইদ্রিস মিয়ার ২৫ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২০ মার্চ) বিকেল ৫ টায় উপজেলার ২নং সুন্দুলপুর মডেল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মোহাম্মদ ইলিয়াছের আয়োজনে মরহুম হাজী ইদ্রিস মিয়ার বাড়িতে এই ইফতার ও দোয়ার আয়োজন করা হয়।

 

জাকের হোসেন সেলিমের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন, সুন্দুলপুর মডেল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আগামী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হাজী মোহাম্মদ ইলিয়াছ, বীর মুক্তিযুদ্ধা নজির আহাম্মদ, আবুল কালাম মাষ্টারসহ সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বার, সাংবাদিক ও রাজনৈতিক এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-ম্যানেজিং কমিটির নেতৃবৃন্দ।

 

বক্তারা এই গুনী ব্যাক্তির স্মৃতিচারণ করে তার আত্মজীবনি তুলে ধরে বলেন, তিনি উপজেলা বিহীন কবিরহাট পৌরসভায় বিনা প্রতিদ্বন্ধিতায় প্রথম মেয়র নির্বাচিত হয়ে শপথ গ্রহণের আগেই মৃত্যুবরণ করেন।

 

আজকে বীর মুক্তিযোদ্ধা মরহুম হাজী মো: ইদ্রিস মিয়ার ২৫ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার সুযোগ্য পুত্র কবিরহাট উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও ২নং সুন্দলপুর মডেল ইউনিয়নের চেয়ারম্যান হাজী মোহাম্মদ ইলিয়াছ প্রায় তিন হাজার রোজাদারকে ইফতারি করানোর মাধ্যমে তার মরহুম পিতার আত্মার মাগফেরাত কামনা করেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০