ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ-অপপ্রচার, প্রতিবাদে সংবাদ সম্মেলন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪
ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ-অপপ্রচার, প্রতিবাদে সংবাদ সম্মেলন

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর কবিরহাট উপজেলার ধানশালিক ইউনিয়নের চেয়ারম্যান মো: সাহাব উদ্দিনের বিরুদ্ধে প্রতিহিংসাপরায়ন হয়ে মিথ্যা অভিযোগ ও অপপ্রচারকারীদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করা হয়েছে।

শুক্রবার (২৯ শে মার্চ) বেলা সাড়ে ১১ঘটিকার দিকে উপজেলার ৬নং ধানশালিক ইউনিয়নের জনতা বাজারে অবস্থিত ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয়ে এ সংবাদ সম্মেলন করে ধানশালিক ইউনিয়নের চেয়ারম্যান মো: সাহাব উদ্দিন।

 

এসময় সংবাদ সম্মেলনে চেয়ারম্যান সাহাব উদ্দিন বলেন, গত ২৫ মার্চ (সোমবার) বিকালে ধানশালিক ইউনিয়নের ৬নং ওয়ার্ডের চর গুল্লাখালী গ্রামে রিক্সা চালক নুরুল হকের চলাচলের রাস্তার সীমানা নিয়ে প্রতিবেশীদের সঙ্গে বিরোধ দেখা দেয়। এক পর্যায়ে উভয়ের মধ্যে সংঘর্ষ তৈরী হয়। আমাকে উভয় পক্ষের লোকেরা মুঠোফোনে জানালে আমি আহতদের হাসপাতালে নিয়ে চিকিৎসা দিতে বলি এবং থানা পুলিশের সহযোগিতা নিতে নির্দেশ দিই। পরে আমি খোঁজ নিয়ে জানতে পারি উভয় পক্ষ থানায় গিয়েছে। থানায় গিয়ে দেখি সেখানেও দু’পক্ষ মারমুখি আচরণে লিপ্ত হচ্ছে। এসব দেখে আমি উভয় পক্ষকে আলাদা করে দিয়েছি। কিন্তু অন্যের পারিবারিক ঝাঁমেলাকে আমার সাথে জড়িয়ে ঘটনার পরদিন গত ২৬ শে মার্চ ধানশালিক ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ইয়াকুব নবীর প্রত্যক্ষ মদদে একটি সাংবাদিক সম্মেলন করে আমার বিরুদ্ধে প্রতিহিংসাপরায়ন হয়ে মিথ্যা অভিযোগ ও অপপ্রচার করতেছে। সাবেক চেয়ারম্যান গত নির্বাচনে আমার সাথে ভোটে হেরে গিয়ে বর্তমানে আমার সকল কার্যক্রমের বিরুধীতা করে এবং আমি যে শালিস করি সেখানে বিচারের রায় যার বিরুদ্ধে যায় সে তাকে উস্কানি দিয়ে আমার বিরুদ্ধে অপপ্রচার চালায়। আমি এহেন মিথ্যা অপপ্রচারের তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

 

এসয় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, ইউনিয়ন যবলীগ সভাপতি ডা. মো: আলা উদ্দিন, সম্পাদক কবির আজাদ, ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য (মেম্বার) শেখ ফরিদ, ৪নং ওয়ার্ডের নুর নবী মেম্বার, ৬নং ওয়ার্ডের ফারুক মেম্বার, ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল্যা আল হারুন, ইউনিয়ন ছাত্রলীগ সাধারণ সম্পাদক শাখায়েত হোসেন শামীম সহ এলাকার গণমান্য ব্যাক্তিবর্গ প্রমূখ।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০