চৌদ্দগ্রামে কাভার্ডভ্যান উল্টে চালক নিহত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪
চৌদ্দগ্রামে কাভার্ডভ্যান উল্টে চালক নিহত

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:

 

 

কুমিল্লার চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে দ্রুতগামী কাভার্ডভ্যান উল্টে খাদে পড়ে ঘটনাস্থলে চালক মো: মেহেদী হাসান (৩০) নিহত হয়েছে। নিহত মেহেদী নড়াইল জেলার লোহাগড়া থানার শুলটিয়া গ্রামের পশ্চিমপাড়ার মো: ইলিয়াছ শেখ এর ছেলে। বুধবার (০৩ জুলাই) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নোয়াবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তথ্যটি নিশ্চিত করেছেন চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের ইনচার্জ মেহেদী হাসান সুজন।

 

মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ি ও চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, বুধবার সকাল সাড়ে আটটায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নোয়াবাজার এলাকায় ঢাকামুখী লেনে দ্রুতগামী একটি কাভার্ডভ্যান (ঢাকা মেট্রো-ঢ-৮১-১৭২৯) নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে সড়কের পাশের খাদে পড়ে যায়। এতে কাভার্ডভ্যানটি ক্ষতিগ্রস্থ হয় এবং ঘটনাস্থলেই চালক মো: মেহেদী হাসান নিহত হন। স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এর একটি ইউনিট ও মিয়াবাজার হাইওয়ে থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ ও দুর্ঘটনা কবলিত গাড়িটি উদ্ধার করে। পরে আইনী প্রক্রিয়া শেষে স্বজনদের নিকট লাশ হস্তান্তর করা হয়েছে।

 

এ বিষয়ে মিয়াবাজার হাইওয়ে থানার উপ-পরিদর্শক মো: ফারুক বলেন, ‘সড়ক দুর্ঘটনায় নিহত লাশ ও দুর্ঘটনা কবলিত কাভার্ডভ্যানটি উদ্ধার করা হয়েছে। পরে আইনী প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।’


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১