শিরোনাম:
ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা মেলা নিয়ে বিরোধ, কিশোর গ্যাংয়ের হামলায় মাদরাসা ছাত্রের মৃত্যু কবিরহাটে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু

ক্রিকেটার নাজমুল অপু করোনাক্রান্ত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ২১ জুন, ২০২০

ডেস্ক:

জাতীয় দলের ক্রিকেটার নাজমুল ইসলাম অপু করোনা ভাইরাস বা কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছেন। শনিবার বিষয়টি অপু নিজেই গণমাধ্যমকে জানান। এর আগে নাফিস ইকবাল এবং মাশরাফির কোভিড-১৯ পজেটিভ হন। বাংলাদেশ জাতীয় দলের এই তিন ক্রিকেটার একই দিনে প্রাণঘাতী এ ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

অপু জানান, গেল সপ্তাহে ত্রাণ দিতে নরসিংদী গিয়েছিলেন এবং সেখান থেকে ফেরার পর তার শরীর খারাপ হতে শুরু করে। পরে কোভিড-১৯ পরীক্ষা করলে তাতে পজেটিভ প্রতিবেদন আসে। এখন তিনি বাসায় আইসোলেশনে (বিচ্ছিন্নকরণ) আছেন।

উল্লেখ্য, দেশের ক্রিকেটে ভাইরাল হওয়া নাগিন ড্যান্সের জন্য নাজমুল বেশ আলোচনায় আসেন। জাতীয় দলের হয়ে তিনি ১টি টেস্ট, ৫টি ওয়ানডে এবং ১৩টি টি-টোয়েন্টি খেলেছেন। সংগ্রহ করেছেন ১ টেস্টে ৪ উইকেট, ৫ ওয়ানডেতে ৫ উইকেট এবং ১৩ টি-টোয়েন্টিতে ৮ উইকেট।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০