শিরোনাম:
চকলেটের প্রলোভনে সাত বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা ১০ মাসে নিজ হাতে কোরআন লিখলেন ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী নুদার থানায় তরুণকে পেটানোর অভিযোগে এসআই ক্লোজড খৎনার সময় শিশুর লিঙ্গ কেটে পড়ল মাটিতে: গ্রেপ্তার খৎনাকারী জমকালো আয়োজনে হাতিয়ায় শেখ রাসেল গোল্ড কাপ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত বীমা দিবসে চাটার্ড লাইফ ইন্সুইরেন্স কোম্পানির বর্ণাঢ্য র‍্যালী ও আলোচনা সভা গাছের ডাল কাঁটতে গিয়ে পড়ে আহত, ৩য় পক্ষের সার্থে আদালতে মিথ্যা মামলা, হয়রানির শিকার ৭ নিরিহ ব্যাক্তি ঢাকার বেইলি রোডের আগ্নিকান্ড, নোয়াখালীর ৪জনের মৃত্যু, মা ও দুই ছেলের দাফন সম্পন্ন খৎনার সময় শিশুর লিঙ্গ কেটে মাটিতে ফেললেন হাজাম অভাবের তাড়নায় আত্মহত্যা করল বৃদ্ধ

ক্রিকেটার নাজমুল অপু করোনাক্রান্ত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ২১ জুন, ২০২০

ডেস্ক:

জাতীয় দলের ক্রিকেটার নাজমুল ইসলাম অপু করোনা ভাইরাস বা কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছেন। শনিবার বিষয়টি অপু নিজেই গণমাধ্যমকে জানান। এর আগে নাফিস ইকবাল এবং মাশরাফির কোভিড-১৯ পজেটিভ হন। বাংলাদেশ জাতীয় দলের এই তিন ক্রিকেটার একই দিনে প্রাণঘাতী এ ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

অপু জানান, গেল সপ্তাহে ত্রাণ দিতে নরসিংদী গিয়েছিলেন এবং সেখান থেকে ফেরার পর তার শরীর খারাপ হতে শুরু করে। পরে কোভিড-১৯ পরীক্ষা করলে তাতে পজেটিভ প্রতিবেদন আসে। এখন তিনি বাসায় আইসোলেশনে (বিচ্ছিন্নকরণ) আছেন।

উল্লেখ্য, দেশের ক্রিকেটে ভাইরাল হওয়া নাগিন ড্যান্সের জন্য নাজমুল বেশ আলোচনায় আসেন। জাতীয় দলের হয়ে তিনি ১টি টেস্ট, ৫টি ওয়ানডে এবং ১৩টি টি-টোয়েন্টি খেলেছেন। সংগ্রহ করেছেন ১ টেস্টে ৪ উইকেট, ৫ ওয়ানডেতে ৫ উইকেট এবং ১৩ টি-টোয়েন্টিতে ৮ উইকেট।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১