শিরোনাম:
ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা মেলা নিয়ে বিরোধ, কিশোর গ্যাংয়ের হামলায় মাদরাসা ছাত্রের মৃত্যু কবিরহাটে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু

কবিরহাটের পন্ডিতের হাট মানব সেবা ফাউন্ডেশনের পক্ষ থেকে রমজনের উপহার সামগ্রী বিতরণ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ৩ মে, ২০২০

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালী কবিরহাট উপজেলার ঘোষবাগ ইউনিয়নের পন্ডিতের হাট মানব সেবা ফাউন্ডেশনের পক্ষ থেকে পবিত্র মাহে রমজানের উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

জানা যায়, করোনা ভাইরাসের পাদুর্ভাব শুরু থেকে এলাকার ঘরবন্দি নিম্ন ও মধ্যবিত্ত্ব পরিবারের মাঝে খাদ্য সহায়তা করে আসছে এই মানব সেবা ফাউন্ডেশন। তারই ধারাবাহিকতায় আবারও পন্ডিতের হাট মানব সেবা ফাউন্ডেশনের পক্ষ থেকে মাহে রমজনে ঘরবন্দি মানুষদের মাঝে রোজার ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

মানব সেবা ফাউন্ডেশনের সভাপতি ইদন সরওয়ারের উদ্যোগে ও ফাউন্ডেশনের সকল সদস্য এবং স্থানীয়দের সার্বিক সহযোগিতায় শনিবার (২মে) রাত নয়টা থেকে সামাজিক দুরত্ব বজায় রেখে রাতের আধাঁরে বাড়ি বাড়ি গিয়ে ৬০টি পরিবারের মাঝে রমজানের এ উপহার সামগ্রী পৌছে দেন তারা।

এসময় উপস্থিত ছিলেন, মানব সেবা ফাউন্ডেশনের সভাপতি ইদন সরওয়ার, মো. আমির হোসেন, মো. শামীম, রিপন মজুমদার, সোহেল ডুবাইওয়লা, রবিউল হক দিদার, জাহিদুল হক সোহেল, মঞ্জু, চয়ন, সোহেল, রাশেদ, সজীব প্রমূখ।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০