সোস্যাল মিডিয়ায় অপপ্রচারের প্রতিবাদে কবিরহাটে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ২৬ জুন, ২০২০

নোয়াখালী প্রতিনিধি:

ভেঁড়া বিতরণ নিয়ে সোস্যাল মিডিয়ায় অপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে নোয়াখালী কবিরহাট উপজেলার ৬নং ধানশাঁলিক ইউপি চেয়ারম্যান ইয়াকুব নবী।

বৃহস্পতিবার (২৫ জুন) দুপুর ১টায় ধানশাঁলিক ইউনিয়ন পরিষদ সভাকক্ষে এ সংবাদ সম্মেলন করেন তিনি।

উক্ত সংবাদ সম্মেলনে চেয়ারম্যান ইয়াকুব নবী বলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রাণী সম্পদ মন্ত্রনালয়ের অধিনে উপকূলীয় চর অঞ্চলে অসহায় মানুষের জন্য ভেঁড়া, হাঁস-মুরগী প্রকল্পের আওতায় কবিরহাট উপজেলার ধানশাঁলিক ইউনিয়নে ১০০জন সুবিধাভোগি মানুষের মাঝে ভেঁড়া বিতরণ করা হয় এবং হাঁস মুরগী বিতরণের কাজ চলমান রয়েছে।

উক্ত প্রকল্পের জন্য বিগত ২ বছর আগে ধানশাঁলিক ইউনিয়নে ১৫ শত লোকের তালিকা করা হয়। পরবর্তীতে এ তালিকা যাচাই বাচাই করে বর্তমানে প্রায় ৫ শত পরিবারের মাঝে কাউকে ভেঁড়া, কাউকে হাঁস বিতরণ করার কাজ চলমান রয়েছে।

বিতরণ কার্যক্রম পরিচালনা করেন কবিরহাট উপজেলা প্রাণী সম্পদ বিভাগ, এইসব বিতরণে ইউপি চেয়ারম্যান বা ইউপি সদস্যরা কোন ভাবেই জড়িত নয়।

এমতবস্থায় গতকাল ধানশালিক ইউনিয়নের আওয়ামি লীগ নেতা জাহাঙ্গীর, যুবলীগ নেতা মোশারফ হোসেন তাদের ফেসবুক একাউন্ট থেকে ভেঁড়া বিতরণে স্বজনপ্রীতি ও অনিয়ম হয়েছে বলে আমার নামে মিথ্যা, বানোয়াট তথ্য দিয়ে বিভ্রন্তকর পোস্ট কওে এবং সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্য মিথ্যা অপপ্রচার চালায় যা সম্পূর্ণ রুপে আমাকে হেয় প্রতিপন্ন করা ছাড়া আর কিছুই নয়।

আমি উক্ত অপপ্রচারের তিব্রনিন্ধা এবং প্রতিবাদ জানাচ্ছি। সেই সাথে অপপ্রচারের সাথে জড়িত জাহাঙ্গীর, মোশারফ হোসেন সহ সকলকে গ্রেফতার পূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী জানাচ্ছি এবং সংশ্লিষ্ঠ প্রশানের দৃষ্টি আকর্ষণ করছি।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০