ফুলগাজীতে ভাড়া বাসা থেকে ব্যাংক কর্মকর্তার লাশ উদ্ধার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ২১ আগস্ট, ২০২০

সাহেদ সাব্বির, ফেনী:

ফেনীর ফুলগাজী উপজেলায়  ভাড়া বাসা ভিতর থেকে বেসরকারি এক ব্যাংক কর্মকর্তার লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই কর্মকর্তার নাম রঞ্জন দেবনাথ (৩২)। তিনি ফুলগাজী উপজেলা সদরে ডাচ্-বাংলা ব্যাংকের একটি বুথের সহকারী ম্যানেজার (এডিসি-এগ্রিভেটিভ) হিসেবে কর্মরত ছিলেন। তার বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার ওড়ল গ্রামে। ওই গ্রামের রাজকুমার দেবনাথের ছেলে রঞ্জন।

বৃহস্পতিবার রাত ৯ টার দিকে ফুলগাজী উপজেলা সদরের একটি ভাড়া বাসার দরজা ভেঙ্গে তাঁর লাশ উদ্ধার করা হয়েছে। তার এই মৃত্যু নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কুতুব উদ্দীন বলেন, এলাকাবাসীর দেয়া খবরের ভিত্তিতে বৃহস্পতিবার রাত নয়টার দিকে তাঁর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ওই ব্যাংক কর্মকর্তা ডায়রিয়া অথবা হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মারা গেছেন।

ফুলগাজী ডাচ্-বাংলা ব্যাংক বুথের সহায়ক ভুবন চন্দ্র দাস জানান, রঞ্জন দেবনাথ গত বুধবার থেকে জ্বর ও ডায়রিয়ায় ভুগছিলেন। অসুস্থ অবস্থায় ওই দিন দুপুরে তিনি বাসায় চলে যান। বৃহস্পতিবার সকাল ৮টা থেকে বেলা ৩টা পর্যন্ত তাঁর কর্মস্থলে থাকার কথা থাকলেও তিনি অফিসে আসেননি। পরে তাঁর মুঠোফোনে বারবার কল করা হলেও তিনি ধরেননি। দুপুরে তাঁর ভাড়া বাসায় গিয়ে তাঁকে ডাকাডাকি করা হয়। কিন্তু এতে তাঁর কোনো সাড়াশব্দ পাওয়া যায়নি। বিকেলে আবারও তাঁর কক্ষের দরজা ধাক্কানো ও তাঁকে ডাকাডাকি করা হয়। এতেও তাঁর কোনো সাড়া না পেয়ে বিষয়টি বাড়ির মালিক সুমন মিয়া ও ফুলগাজী থানা-পুলিশকে জানানো হয়। খবর পেয়ে ফুলগাজী থানা-পুলিশ রাতে এসে বাসার দরজা ভেঙে শয়নকক্ষ থেকে তাঁর লাশ উদ্ধার করে। পুলিশ জানায়, এ ব্যাপারে থানায় অপমৃত্যুর (ইউডি) মামলা হয়েছে। ময়নাতদন্ত শেষে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১