শিরোনাম:
সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ, শ্রীঘরে ইউপি মেম্বারসহ – ৩ বাতাসে ছড়াচ্ছে দুর্গন্ধ, ডোবায় মিলল মরদেহ নোয়াখালীর সুবিধাবঞ্চিত শিশুরা পেলো ঈদের নতুন জামা

সোনাইমুড়ীতে আ’লীগ নেতার নগদ অর্থ বিতরণ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ৩০ আগস্ট, ২০২০

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর সোনাইমুড়ীতে আওয়ামী লীগের ত্যাগী ও অসহায় নেতাকর্মীদের মাঝে নগদ অর্থ বিতরণ করেন জেলা আওয়ামী লীগের ত্রাণ বিষয়ক সম্পাদক কিং মোজাম্মেল হোসাইন।

বোরবার (৩০ আগস্ট) দুপুরের দিকে উপজেলার সোনাপুর ইউনিয়নের ১শত ৮০ জন নেতাকর্মীদের মাঝে ৫শত টাকা করে প্রায় ২ লক্ষ টাকা বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফম বাবুল বাবু, সহ-সভাপতি মাহফুজুর রহমান (ভিপি) বাহার, উপজেলা যুবলীগের আহবায়ক খলিলুর রহমান, ছাত্রলীগ সভাপতি দেলোয়ার হোসেন সুজন, সোনাপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি নাজিম পাটোয়ারী, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন চৌধুরীসহ ছাত্রলীগ, যুবলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, করোনা মহামারীতে দলের নেতাকর্মীরা যাতে কষ্ট না করে সে জন্য গত কয়েক মাস ধরে উপজেলার বিভিন্ন ইউনিয়নে নেতাকর্মীদের অর্থ সহায়তা করে আসছেন কিং মোজাম্মেল। এছাড়াও তিনি মধ্যবিত্ত পরিবারে খাদ্য সহায়তা ও রমজান মাসে নিজস্ব খামারের গরুর দুধ প্রতিদিন ১ লিটার করে ১ শত পরিবারকে বিনামূল্যে বিতরণ করেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০