Sharing is caring!

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর নবগত জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান কোম্পানীগঞ্জ উপজেলায় সর্বস্তরের মানুষের সাথে মতবিনিময় করেছেন। রোববার বিকেলে উপজেলা পরিষদ মিলনায়তনে কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ জিয়াউল হক মীর’র সভাপতিতে উক্ত¡ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় বক্তব্য রাখেন, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ শাহাব উদ্দিন, সহকারী কমিশনার (ভ‚মি) সুপ্রভাত চাকমা, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, উপজেলা ভাইস চেয়ারম্যান আরজুমান পারভীন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ সেলিম, কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আরিফুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি খিজির হায়াত খান, সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরী প্রমূখ।

মতবিনিময় সভায় সরকারী বিভিন্ন দপ্তর অধিদপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, শিক্ষক, গণমাধ্যম কর্মী, ব্যবসায়ী প্রতিনিধি ও বিভিন্ন শ্রেনী পেশার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভা শেষে জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীদের উন্নত সেবার জন্য অক্সিজেন সরঞ্জাম, স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সির (জাইকা) সহায়তায় উপজেলার ৭টি প্রাথমিক বিদ্যালয় ও ৩৩টি মাধ্যমিক বিদ্যালয়ের জন্য আসবাবপত্র এবং কৃষি উৎপাদনবৃদ্ধি ও আধুনিক করণের লক্ষে ২টি সিআইজি কৃষক গ্রুপের নিকট আধুনিক কৃষি যন্ত্রপাতি বিতরণ করেন।

Sharing is caring!