গৃহবধূকে বিবস্ত্র নির্যাতন, সম্মিলিত সাংস্কৃতিক জোটের মানববন্ধন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ১০ অক্টোবর, ২০২০

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে শারীরিক নির্যাতন ও ভিডিও চিত্র ধারণ করে ফেসবুকে ছেড়ে দেওয়ার প্রতিবাদে এবং সকল আসামিদের বিচারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে জেলা সম্মমিলিত সাংস্কৃতিক জোটের নেতৃবৃন্দ ও শিল্পী সমাজ।

শনিবার (১০ অক্টোবর) বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ঘন্টাব্যাপী জেলা শহর মাইজদীর পাবলিক লাইব্রেরি চত্বরে জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোট ও জাতীয় কবিতা পরিষদ নোয়াখালী শাখার উদ্যোগে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

প্রতিবাদ সমাবেশে সঙ্গীত গুরু কামাল উদ্দিনের সভাপতিত্বকে বক্তব্য রাখেন, সম্মিলিত সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটির সদস্য আবুল ফারাহ পলাশ, জেলা কমিটির সাধারণ সম্পাদক এমদাদ হোসেন কৈশোর, জাতীয় কবিতা পরিষদ নোয়াখালীর সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন আরমান, নারী অধিকার জোটের সভাপতি লায়লা পারভীন, গণসঙ্গীত শিল্পী কাজল ভট্টাচার্য, মিজানুর রহমান বঙ্গবিপ্লব , রহমত উল্যাহ ভূঁইয়া, সাকিবুল ইসলাম, রিয়াদ প্রমুখ।

এসময় বক্তারা বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন সহ দেশব্যাপি নারী, শিশু ধর্ষণ ও নির্যাতনের ঘটনায় দ্রুত ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১