শিরোনাম:
২১ বছর বয়সে শিশুর মত, আকৃতিও দমাতে পারেনি সোনিয়াকে মাটির গাড়ির যন্ত্রণায় অতিষ্ঠ এলাকা বাসি, নিরব ভূমিকায় প্রশাসন নোয়াখালীতে ২টি পরিত্যক্ত গ্রেনেড উদ্ধার কবিরহাটে রোহিঙ্গা তরুণ আটক সুবর্ণচরে বার্ষিক ক্রিড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত কবিরহাটে আলোচিত খুন ও ডাকাতি মামলার আসামি গ্রেপ্তার আফ্রিকায় নিজ দোকানের সামনে নোয়াখালীর যুবককে গুলি করে হত্যা মাদরাসায় ছাত্রকে বলৎকার, শিক্ষকের বিরুদ্ধে সুধারাম থানায় মামলা এসএসসি পরীক্ষায় স্ত্রীকে নকল সরবরাহ, স্বামীর ২ বছরের কারাদন্ড মাটিবাহী ট্রাক্টর চাপায় মাদরাসা ছাত্রের মৃত্যু, চেয়ারম্যানের দফারফার চেষ্টা

মুহাম্মদ (সঃ) কে কটুক্তি, নোবিপ্রবি দুই শিক্ষার্থী বহিষ্কার

Avatar
newsdesk2
আপডেটঃ : বুধবার, ২৮ অক্টোবর, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ
সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে মহানবী হযরত মুহাম্মদ (সঃ) এবং ইসলাম ধর্ম নিয়ে কটুক্তি করায় নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। একই সাথে তাদের হলের সিট বাতিল করা হয়েছে।
বুধবার বিকালে বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার (অ:দা:) প্রফেসর ড. মো আবুল হোসেন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বিশ্ববিদ্যালয়ের ২০১৭-১৮শিক্ষাবর্ষের ইউএসডিএম বিভাগের ছাত্র প্রতিক মজুমদার ও ফামের্সী বিভাগের ছাত্র দীপ্ত পাল তাদের ফেসবুক আইডি থেকে মহানবী হযরত মুহাম্মদ (সঃ) এবং ইসলাম ধর্ম নিয়ে কটুক্তি মূলক ফোস্ট করে। যা ধর্মীয় অনুভূতিতে আঘাত হানে এবং বাংলাদেশ সরকারের আইন মোতাবেক দ-নীয় অপরাধ। বিষয়টি কর্তৃপক্ষের নজরে আসলে বুধবার বিকালে বিশ্ববিদ্যালয় শৃঙ্খলা বোর্ডের জরুরী সভার স্বীদ্ধান্ত অনুযায়ী অভিযুক্ত দুই ছাত্রকে সাময়িক বহিষ্কার করা হয়। একই সাথে ওই দুই ছাত্রকে কেন স্থায়ীভাবে বহিষ্কার ও তাদের বিরুদ্ধে আইসিটি আইনে মামলা হবে না তা জানতে চেয়ে আগামী ২নভেম্বরের মধ্যে রেজিস্টার বরাবর কারন দর্শানোর নির্দেশ দেওয়া হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১