শিরোনাম:
হাসপাতালের কর্মচারি মারা গেল ডাক্তারের গাফিলতিতে এসএসসি পরীক্ষায় ফেল, লজ্জায় কিশোরীর আত্মহত্যা ৯ কেন্দ্রের ভোট পুনরায় গণনার দাবিতে সংবাদ সম্মেলন জেলা আ.লীগের সভাপতিকে হারিয়ে সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান হলেন এমপি পুত্র সাবাব চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন

হাসপাতালে ফিরেছেন পলাতক রোহিঙ্গা নারী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ৬ মার্চ, ২০২১

নোয়াখালী প্রতিনিধিঃ

 

২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতাল থেকে শিশুসহ পালিয়ে যাওয়া রোহিঙ্গা নারী জেসমিন আক্তার (২২) পুনঃরায় হাসপাতালে ফিরে এসেছেন। নিজের স্বামীর সাথে রাগা-রাগি করে তিনি হাসপাতাল থেকে পালিয়ে গেছেন বলে পুলিশকে জানিয়েছেন।

শনিবার বিকাল সাড়ে ৪টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন, জেলা পুলিশের বিশেষ শাখার ওসি ফজলে রাব্বী। তিনি জানান, শুক্রবার রাতে হাসপাতালে থাকা তার স্বামী সাইফুল ইসলামের সাথে ঝগড়া হয় জেসমিনের। এতে ক্ষিপ্ত হয়ে শনিবার সকালের কোন এক সময় বাচ্চাকে নিয়ে হাসপাতাল থেকে বের হয়ে যান তিনি। নিজের ভূল বুঝতে পেরে বিকালে পুনঃরায় হাসপাতালে ফিরে এসেছেন জেসমিন। বর্তমানে তাদের পুলিশি পাহারায় রাখা হয়েছে।

প্রসঙ্গত, হাতিয়ার ভাসানচরের আশ্রয়ন ক্লাষ্টার নং-২৭, হাউজ নং-ই,৩ বসবাস করা রোহিঙ্গা নারী জেসমিন দীর্ঘদিন ধরে গলায় টিউমার সমস্যায় ভূগছিলেন। তার স্বামী সাইফুল ইসলামের সহযোগিতায় গত ২মার্চ মঙ্গলবার তাকে ভাসানচর থেকে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার সকালে হাসপাতাল থেকে বাচ্চাসহ পালিয়ে গিয়েছিল সে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১