শিরোনাম:
চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয়

স্ত্রীর সাথে কথা কাটাকাটি , গলায় ফাঁস দিয়ে আত্নাহত্যা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ১২ মার্চ, ২০২১

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর সুবর্ণচরে চরওয়াপদা ইউনিয়ন থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত এনায়েত উল্যাহ (৫৫) ওয়াপদা ইউনিয়নের চর বৈশাখী গ্রামের মৃত মো. হোসেন লেদু মিয়ার ছেলে। সে দীর্ঘদিন ওমান প্রবাসী ছিলো। তিন মেয়ে এক ছেলের জনক ছিলেন।

শুক্রবার (১২ মার্চ) দুপুর ১২টার দিকে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে।

নিহতের বড়ময়ে লিপি জানান, তার মায়ের সাথে তুচ্ছ ঘটনা নিয়ে রাতে কথা কাটাকাটি হয় বাবার। এর পর আর কোন কিছুই হয়নি।

তিনি আরো জানান, সবার সাথে রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। পরে কখন তিনি বাগানে গিয়ে গলায় ফাঁস দিয়েছে তা তারা বলতে পারবেন না। তার দাদী ফজরের নামাজের পর বাগানের দিকে গেলে ঝুলন্ত অবস্থায় তার বাবাকে দেখতে পায়।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল হক জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১