Sharing is caring!

নোয়াখালী প্রতিনিধি:

 

সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বড় ভাই ওবায়দুল কাদেরকে উদ্দেশ্য করে বলেছেন, কি করবেন, আমাকে মারি পালাবেন, পালান। জেলে দিবেন দেন। আপনাকে কালকে বাদল গালি গালাজ করছে। আপনারতো শরম নাই। আপনার শরম থাকলে আমনে এটার প্রতিকার করতেন, করেন নাই। কালকেও রাজাকারের সন্তান বলছে, প্রকাশ্য দিবালকে, রুপালী চত্তরে। আপনার শরম আছে,আপনার লজ্জা আছে, আপনার লজ্জা থাকলে আপনি রিজাইন দিয়া ঘরে ঢুকে যাইতেন। আপনি দলকেও ক্ষতিগ্রস্থ করছেন। আমি সবাইকে চিনি ওপর থেকে নিচ পর্যন্ত। আমরা কালোকে কালা বলবো সাদাকে সাদা বলব। আপনি এটা থেকে সরে যাবেন, আপনি প্রত্যেক দিন কসম কান, ম্যাসেজ দেন। কসম আল্লার গজব পড়বে, আল্লাহ আছে।

শুক্রবার (১৬ এপ্রিল) কোম্পানীগঞ্জ থানার মূল ফটকের সামনে উপজেো আ.লীগ অনুসারী ও মির্জা কাদের অনুসারীদের মধ্যে সংঘর্ষের ঘটনায় ২৪ ঘন্টার আল্টিমেটাম দেয়ার সাড়ে ১১ ঘন্টা পর ফের তার অনুসারী স্বপন মাহমুদের ফেইবুক অ্যাকাউন্ট থেকে লাইভে এসে সকাল ১১টায় তিনি এসব কথা বলেন।

কাদের মির্জা সেতুমন্ত্রীর স্ত্রীকে উদ্দেশ্য করে বলেন, তার স্ত্রীকে রক্ষা কোরবে কিভাবে। তার স্ত্রী আমাকে মারার জন্য এক কোটি টাকা দিছে। বাদল এগুলো সব রেকর্ড করে রাখছে, তার স্ত্রী বলছে আমাকে মারার জন্য। পরে বাদল রেকের্ডের হুমকি দিলে তাকে দ্রুত জেল থেকে ছেড়ে দেয়। বাঁচাইতে পারবেন। ওয়ান ইলেভেনের পরেদি দুদক তার বিরুদ্ধে মামলা দে নাই। এটা এখন ধামা চাপা দিয়ে রাখছে। ওয়ান ইলেভেনের পরতো বর্ডার দিয়ে চলে গেছেন চুরি করি। অন বর্ডারের দরজা টোয়াই হাইতেন নয়। কয়দিন বাঁচাবেন,কেননে বাঁচাবেন, কারেদি বাঁচাবেন। সিঙ্গাপুরে কত হাজার কোটি টাকা আপনার অসুস্থতার নামে তুলেছে। আরো হাজার কথা আছে। কার কার কাছে কত টাকা আছে, কোন কোন বান্ধবী ও আত্মীয়ের কাছে কত টাকা। আমার ভাই টাকার অভাবে ফাঁসি দেয়। আমার ভাইকে টাকার অভাবে মানুষের দেনা মাথায় নিয়ে গুরে বেড়াচ্ছে। আপনি কাদেরকে লালন করে।

তিনি আরো বলেন, আপনার সহকারী সব গুলো কোটি কেটি টাকা বানাইছে। সব গুলোর গাড়ি, বাড়ি, প্লাট সব গুলার আছে। কত মেয়ের চরিত্র নষ্ট করছে চাকরি দেওয়ার কথা আপনার সহকারী জুয়েল, নাসের,জাহাঙ্গীর, মতিন।

Sharing is caring!