শিরোনাম:
ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা মেলা নিয়ে বিরোধ, কিশোর গ্যাংয়ের হামলায় মাদরাসা ছাত্রের মৃত্যু কবিরহাটে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু

বড় ভাই-ভাবিসহ ৩জনকে কুপিয়ে জখম, আটক ছোট ভাই

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১
বেগমগঞ্জে মাটিবাহী ট্রাক্টর চাপায় শিশুর মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর বেগমগঞ্জে পারিবারিক সম্পত্তির বিরোধের জের ধরে বড় ভাই, ভাবিসহ ৩জনকে কুপিয়ে গুরুত্বর আহত করেছে আপন ছোট ভাই।

বৃহস্পতিবার রাত ৯টা ২০মিনিটের দিকে উপজেলার একলাশপুর ইউনিয়নের কৃষ্ণরামপুর গ্রামে এ ঘটনা ঘটে।

 

স্থানীয় সূত্রে জানা যায়, রাত ৯টার দিকে কৃষ্ণরামপুর গ্রামের খোরশেদ আলমের (৪৮), সাথে ছোট ভাই আনোয়ার হোসেনের (৪০), পারিবারিক সম্পত্তির বিরোধের জেরে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উত্তেজিত ছোট ভাই আনোয়ার তার বড় ভাই খোরশেদকে ধারালো দা দিয়ে হাতের কবজি, বুকে, পায়ে, পেটের মধ্যে ও তার স্ত্রী জাহানারা আক্তারকে (৩৫), হাতের কবজিতে কুপিয়ে গুরুত্বর আহত করে। এ সময় প্রতিবেশী শাহাদাত হোসেন (১৮), এগিয়ে এলে তাকেও কুপিয়ে আহত করা হয়। পরে গুরুত্বর আহত অবস্থায় ৩জনকে এলাকাবাসী উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বড় ভাই খোরশেদ আলমকে গুরুত্বর আহত অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করে।

 

বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ কামরুজ্জামান সিকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অভিযুক্ত আসামিকে সুধারাম থানার নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসা নিতে যায়। পরে সুধারাম থানার পুলিশ খবর পেয়ে তাকে নোয়াখালী জেনারেল হাসপাতাল থেকে আটক করে। পরবর্তীতে এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০