কোম্পানীগঞ্জে মামা ভাগনের গর্জন, কাদের মির্জাকে বহিষ্কারে ৭ দিনের আল্টিমেটাম

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১

নোয়াখালী প্রতিনিধি:

 

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জাকে বহিষ্কারের জন্য ৭ দিনের আল্টিমেটাম বেধে দিয়েছে ভাগনে ও কোম্পানীগঞ্জ উপজেলা আ.লীগের মুখপাত্র মাহবুবুর রশীদ মঞ্জু। কোম্পানীগঞ্জ উপজেলা আ.লীগের পূর্ব ঘোষণা অনুযায়ী তিনি ফেইজবুক লাইভে এমন মন্তব্য করেন।

 

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) রাত ১০ টায় তিনি তার ফেসবুক লাইক ফেইজ থেকে লাইভে এসে ৭ দিনের এই আল্টিমেটাম ঘোষণা করেন।

 

এসময় লাইভে উপজেলা আ.লীগের মুখপাত্র মঞ্জু আরো বলেন, কাদের মির্জা সত্য বচনের নামে কোম্পানীগঞ্জ উপজেলা আ.লীগসহ সারাদেশের আ.লীগের রাজনীতিকে ধ্বংস করছে। আপনি আমাদের শেষ ঠিকানা। মাননীয় প্রধানমন্ত্রী, যাদের কাছে বিচার দিয়েছি তারা সবাই ব্যর্থ হয়েছে। আমরা আগামী শুক্রবার পর্যন্ত সময় দিলাম। এর মধ্যে যদি কাদের মির্জাকে আ.লীগ থেকে বহিষ্কার না করা হয় তাহলে আমরা ঢাকায় সংবাদ সম্মেলন করবো এবং প্রধানমন্ত্রীর বাসভবনের সামনে অবস্থান কর্মসূচি পালন করবো।

 

মঞ্জু আরো বলেন, কোম্পানীগঞ্জে বর্তমানে শ্বাসরুদ্ধকর অবস্থা বিরাজ করছে। মাননীয় প্রধানমন্ত্রী আপনি ভাত ও ভোটের অধিকার প্রতিষ্ঠা করেছেন। আপনি মুক্তিযোদ্ধাদের সম্মান বাড়িয়েছেন। কিন্তু এই কাদের মির্জা কোম্পানীগঞ্জ উপজেলা আ.লীগের সভাপতি মুক্তিযোদ্ধা খিজির হায়াত খানের উপর হামলা চালিয়েছে। এভাবে যদি একজন মুক্তিযোদ্ধাকে অপমান করা হয় তারপর আমাদের আর কিছুই বলার থাকেনা।

 

তিনি বলেন, কোম্পানীগঞ্জের মানুষ তার (কাদের মির্জা) তথাকথিত সত্য বচনের নামে অপরাজনীতির কাছে জিম্মি। আগামী ৭ দিনের মধ্যে যদি তাকে বহিষ্কার করা না হয় তাহলে গণরোষের কারণে কোনো ঘটনা ঘটলে তার দায় প্রশাসন ও আওয়ামী লীগকে নিতে হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০