Sharing is caring!

নোয়াখালী প্রতিবেদক:

 

 

নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ায় প্রবল জোয়ারের পানিতে ভেসে যাওয়ার ১৪ ঘন্টা পরও নিখোঁজ শিশুর সন্ধান পাইনি তার পরিবার।

 

নিখোঁজ লিমা আক্তার (৭) উপজেলার সুখচর ইউনিয়নের চর আমান উল্যাহ গ্রামের জুবলুলের মেয়ে।

এর আগে গতকাল বুধবার সন্ধ্যার দিকে উপজেলার সুখচর ইউনিয়নে ঘূর্ণিঝড় ইয়াসের প্রভাবে সৃষ্ট জোয়ারের পানিতে ঘর থেকে ভেসে যায় ওই শিশু।

 

বৃহম্পতিবার (২৭ মে) সকাল পৌনে ৮টার দিকে হাতিয়া থানার ডিউটি অফিসার উপ-পুলিশ পরিদর্শক (এএসআই) মো.আলাউদ্দিন জানান, গতকাল বুধবার সন্ধ্যা থেকে নিখোঁজ হওয়া শিশুটির আজ বৃহস্পতিবার সকাল পৌনে ৮টা পর্যন্ত কোন সন্ধান পাওয়া যায়নি।

 

স্থানীয় বাসিন্দা আজাদ জানান, ঘূর্ণিঝড় ইয়াসের প্রভাবে জোয়ারের ফলে দুপুরে বাবুলের ঘরে পানি ডুকে পড়ে। জোয়ারের সময় পরিবারের লোকজনের সাথে নিজ ঘরে ছিল লিমা। সন্ধ্যার কোন এক সময়ে পরিবারের সদস্যদের অগোচরে লিমা পানিতে পড়ে জোয়ারের পানিতে ভেসে যায়।

 

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের জানান, পরিবার ও স্থানীয় স্বেচ্ছাসেবকদের মাধ্যমে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পাওয়া যায়নি।

উল্লেখ্য, গতকাল বুধবার দুপুর থেকে অস্বাভাবিক জোয়ারের পানিতে হাতিয়ার নিম্নাঞ্চলের ২৫টি গ্রাম প্লাবিত হয়। উপকূলীয় এ অঞ্চলের লক্ষাধিক বাসিন্দা কাটিয়েছে নির্ঘুম রাত।

Sharing is caring!