Sharing is caring!

সেনবাগ, (নোয়াখালী) প্রতিনিধি:

 

নোয়াখালীর সেনবাগ উপজেলার ফেনী-সোনাইমুড়ী সড়কের মতইন গ্রামের তালুকদার বাড়ির সামনে পিকআপ ভ্যানের ধাক্কায় মো. বেলাল হোসেন তালুকদার (৪০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে।

বেলাল পেশায় একজন গাড়ী চালক। সে উপজেলার ৩নং ডমুরুয়া ইউনিয়নের মতইন গ্রামের তালুকদার বাড়ির বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিনের ছেলে। গতকাল শুক্রবার দুপুরে চট্টগ্রামের ট্রিটমেন্ট ডায়াগনস্টিক সেন্টার এন্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এরআগে বুধবার (২৬ মে) রাত ৮টারদিকে কানকিরহাট বাজার থেকে পায়ে হেঁটে বেলাল নিজ বাড়িতে যাবার সময় একটি দ্রুত গতির পিকআপ ভ্যান তাকে ধাক্কা মেরে পালিয়ে যায়। এতে তার মাথার পেছনের দিক ফেটে গিয়ে অজ্ঞান অবস্থায় রাস্তার পাশে পড়ে থাকে। এসময় ওই সড়ক দিয়ে একটি সিএনজি যাওয়ার সময় তাকে পড়ে থাকতে দেখে চিৎকার দিলে প্রতিবেশীরা ছুটে এসে তাকে উদ্ধার করে প্রথমে সেনবাগ উপজেলা সরকারী ৫০ শয্যা হাসপাতালে ভর্তি করে। সেখান থেকে ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ওই রাতেই চট্টগ্রামের ট্রিটমেন্ট ডায়াগনস্টিক সেন্টার এন্ড হাসপাতালে নিয়ে ভর্তি করানো হলে সেখানে শুক্রবার (২৮ মে) দুপুর ১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত্যুকলে তিনি মা, স্ত্রী, ২পুত্র ও ৪ কন্যা সন্তান রেখে গেছেন। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন তার চাচাত ভাই ইয়াছিন তালুকদার।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আবদুল বাতেন মৃধা জানান, এ বিষয়ে কেউ থানায় কোন অভিযোগ করেনি।

Sharing is caring!