Sharing is caring!

বিশেষ প্রতিবেদক নোয়াখালী:

 

মর্মান্তি সড়ক দূর্ঘটনায় নোয়াখালীর কোম্পানীগঞ্জে ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী দুই মাদরাসা ছাত্রের অকাল মৃত্যুর ঘটনা ঘটেছে।

 

এ ঘটনায় গুরুত্বর আহত হয়েছেন মোটরসাইকেল চালক মনিরুজ্জামান ইফাজ (২২)। তাকে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

 

নিহতরা হচ্ছেন, উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের দৌলত বেপারী বাড়ির কামরুজ্জামান শাহনূরের ছেলে গাজী মো.আশকার (১০), একই বাড়ির শহীদুল ইসলাম ফরহাদের ছেলে মিনহাজুল ইসলাম (৮)। তারা দুজনই সম্পর্কে আপন মামা ভাগিনা এবং বসুরহাট পৌরসভা কেজি স্কুল রোডের দারুল আকরাম মাদরাসার তৃতীয় ও প্রথম জমায়েতের ছাত্র।

 

(৩জুন) বৃহস্পতিবার সকাল ৭টার দিকে উপজেলার বসুরহাট পৌরসভার ৮নং ওয়ার্ডের শিমুলতলী ফোরকানিয়া মাদরাসার সামনের বসুরহাট টু নতুন বাজার সড়কে এ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।

 

পুলিশ ও স্থানীয়রা সূত্রে জানা যায়, সকাল ৭টার দিকে মনিরুজ্জামান ইফাজ বাড়ি থেকে ছোট ভাই ও ভাগিনাকে নিয়ে মোটরসাইকেল যোগে বসুরহাট পৌরসভার ৮নং ওয়ার্ডস্থ দারুল আকরাম মাদরাসার উদ্দেশ্যে যাত্রা করেন। যাত্রা পথে মোটরসাইকেলটি পৌরসভার শিমুলতলী মাদরাসার সামনে পৌঁছ হলে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সাথে মোটরসাইকেলর মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুই শিশু ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মারা যায়। পরে স্থানীয়রা দুর্ঘটনা কবলিত ট্রাক-মোটরসাইকেল আটক করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ট্রাক-মোটরসাইকেল তাদের হেফাজতে নেয়। তবে ঘাতক ট্রাক চালক ঘটনার সাথে সাথে পালিয়ে যায়।

 

কোম্পানীগঞ্জ থানার (ওসি) মীর জাহেদুল হক রনি বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় পুলিশ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।

Sharing is caring!