Sharing is caring!

নিজেস্ব প্রতিবেদক, নোয়াখালী:

 

 

নোয়াখালী জেলা পুলিশ সুপার (এসপি) আলমগীর হোসেনের দিকনির্দেশনায় কবিরহাট থানা পুলিশের অভিযানে ২ সাজাপ্রাপ্ত পলাতক আসামী ও ১শ পিস ইয়াবা সহ ২ মাদক কারবারীকে আটক করা হয়েছে।

 

মঙ্গলবার দিবাগত রাত ও বুধবার দুপুর পর্যন্ত কবিরহাট উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

 

কবিরহাট থানা সূত্রে জানা যায়, এসআই ফাত্তার মিয়ার সঙ্গীয় অফিসার ফোর্সের সহায়তায় অভিযান চালিয়ে ১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আসামি দিদার হোসেন মারুফ (২৫), পিতা আঃ রাজ্জাক ও সিরাজুল হক শিবলু (২৮), পিতা- মৃত মজিবুল হক, উভয় সাং- চরকাকরা, থানা- কোম্পানীগঞ্জ, জেলা- নোয়াখালীদেরকে গ্রেফতার করেন। এসময় তাদের কাছ থেকে উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে আসামীদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়।

 

এছাড়াও কবিরহাট থানার এএসআই আলী আহাম্মদের সঙ্গীয় ফোর্সের সহায়তায় অভিযান চালিয়ে সিআর-১১৫/১৯ সংক্রান্তে ০১বছর কারাদণ্ড ও ৬,৯০,০০০/- টাকা অর্থদণ্ড সাজাপ্রাপ্ত এবং সিআর- ১১৬/১৯ সংক্রান্তে ০১ বছর কারাদন্ড ও ১৯,০০,০০০/- টাকা অর্থদণ্ড সাজাপ্রাপ্ত আসামি আঃ আলী, পিতা- নুরুল হক, সাং- ঘোষবাগ, থানা- কবিরহাট, নোয়াখালীকে গ্রেফতার করা হয়।

 

এবং এএসআই কামাল হোসেনের সঙ্গীয় ফোর্সের সহায়তায় জিআর- ১৩৪/১৪ সংক্রান্তে ০৩ বছরের কারাদণ্ড ও ৫,০০০/- টাকা অর্থদন্ড সাজাপ্রাপ্ত আসামি শহিদুল্লাহ প্রঃ সোহাগ, পিতা – মৃত সুজা মিয়া, সাং- চরগুল্যাখালী, থানা- কবিরহাট, নোয়াখালীকে গ্রেফতার করা হয়।

 

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) টমাস বড়ুয়া আটকের সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃত আসামীদেরকে বুধবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

Sharing is caring!