Sharing is caring!

নোয়াখালী প্রতিবেদক:

 

 

করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন নোয়াখালীর প্রথম সারির করোনা যোদ্ধা জেলা পুলিশ সুপার মো. আলমগীর হোসেন। একইসাথে করোনা পজিটিভ এসেছে তাঁর স্ত্রী, ছেলে ও গৃহপরিচারিকার।

 

বৃহস্পতিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা পুলিশ সুপার নিজে। এসময় তিনি বলেন, জেলাবাসীর বৃহত্তর স্বার্থে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের সহযোগিতা করতে হবে। করোনা প্রতিরোধে সবাইকে ঘরে থাকা ও স্বাস্থ্য বিধি মেনে চলতে অনুরোধ করেছেন তিনি।

 

 

জানা গেছে, বুধবার রাতে নোয়াখালী আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে আসা রিপোর্টে পুলিশ সুপার মো. আলমগীর হোসেন, তাঁর স্ত্রী, বড় ছেলে ও একজন গৃহপরিচারিকার করোনা পজিটিভ আসে। শরীরে করোনার কিছু লক্ষণ থাকলেও সবাই এখন অনেকটা ভালো আছেন। তিনি নিজ বাসায় আইসোলেশনে রয়েছেন।

 

 

প্রসঙ্গত, জেলায় করোনা সংক্রমণের শুরু থেকেই এসপি আলমগীর হোসেন জেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের সাথে যৌথভাবে কাজ করে আসছিলেন। বিশেষ করে করোনাভাইরাসে আক্রান্ত ব্যক্তি ও পরিবারকে মানবিক সহায়তা প্রদান, লকডাউনকালে অসহায় ব্যক্তিদের মধ্যে ত্রাণ বিতরণ ও করোনার বিস্তার রোধে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন তিনি। করোনা রোগীদের জন্য পুলিশ হাসপাতালে চালু করেছেন অক্সিজেন ব্যাংক। যেখান থেকে প্রতিদিন সেবা নিচ্ছেন করোনা রোগীরা।

Sharing is caring!