১৯মামলার আসামী হাতিয়ার জুম্মা ডাকাত গ্রেফতার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ২২ জুলাই, ২০২১

নোয়াখালী প্রতিবেদক:

 

 

হত্যা, ডাকাতি ও অপহরণসহ ১৯ মামলার আসামী জয়নাল আবেদীন প্রকাশ জুম্মা ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাতে হাতিয়ার নিঝুমদ্বীপের নামার বাজার এলাকায় তার শশুর বাড়ী থেকে তাকে আটক করা হয়।

 

বৃহস্পতিবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে। জয়নাল আবেদীন জুম্মা (৩০) হাতিয়ার জাহাজমারা ইউনিয়নের ২নং ওয়ার্ডের কাটাখালী গ্রামের আব্দুল মালেকের ছেলে। তার বিরুদ্ধে ইউপি সদস্য রবীন্দ্র দাস হত্যা, যুবলীগ নেতা জোবায়ের হত্যাসহ হাতিয়া থানায় ১৯টি মামলা রয়েছে।

 

জানা গেছে, আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে জুম্মা তার টিম নিয়ে হাতিয়ার মূলভূখন্ডে অবস্থান করে। ইউপি নির্বাচনের তফসিল ঘোষানর পর থেকে হাতিয়াতে দুটি হত্যা কান্ডের ঘটনা ঘটে। এই দুটি হত্যা কান্ডের সাথে জুম্মা সরাসরি যুক্ত ছিল বলে অভিযোগ রয়েছে।

 

হাতিয়া থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে নিশ্চিত হয়ে নিঝুমদ্বীপ ফাঁড়ি থানা পুলিশের একটি টিম অভিযান করে তাকে গ্রেফতার করে। সে দীর্ঘদিন থেকে মেঘনা নদীতে ডাকাতি করে আসছে। ২০১৭ সাল থেকে এই পর্যন্ত বিভিন্ন মামলায় সে ১০বার আটক হয়।

 

হাতিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল খায়ের বলেন, জুম্মা একজন দুর্ধর্ষ ডাকাত। প্রযুক্তি ব্যবহার করে তাকে গ্রেফতার করা হয়েছে। তাকে রিমান্ডে আনার জন্য আবেদন করা হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০