Sharing is caring!

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর হাতিয়ার জাহাজ মারাতে মসজিদে জুময়া নামাজ পড়তে গিয়ে সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন ওই মসজিদের মোয়াজ্জিন হাফেজ মো. রিয়াজ উদ্দিন।

শুক্রবার (৩০ জুলাই) দুপুর ১টার দিকে জাহাজমারা পাইকবাধা গ্রামের পাইকবাধা জামে মসজিদে এ ঘটনা ঘটে। রিয়াজ মসজিদ সংলগ্ন বাড়ির মৃত মৌলভী আবদুল কাদেরের পুত্র।

জানা গেছে, গত ২৯ জুলাই (বৃহস্পতিবার) মোয়াজ্জিন হাফেজ রিয়াজ মসজিদের সম্পত্তিতে থাকা তাদের বসত বাড়ির পেপে গাছ থেকে পেপে নিতে গেলে স্থানীয় সাঈদ ঊল্যা জাফর, নাজিম ও নবীর তাকে বাধা দেয়। এ সময় তাদের সাথে বাকবিতন্ডা শুরু হয়। এ সময় রিয়াজের মাতা শামছুন্নাহার এগিয়ে আসলে জাফর, নাজিম ও নবীর তাকে লাঞ্ছিত করে এবং ধাক্কা দিয়ে ফেলে দেয়। এতে তিনি হাতে এবং বুকে ব্যাথা পান। পরে তাকে হাতিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

মসজিদের মুসুল্লীদের কাছে তার মায়ের উপর হামলার বিচার চাইতে গিয়ে তিনি নিজেই এ হামলার শিকার হয়েছেন বলে জানা গেছে।
এছাড়া হাফেজ রিয়াজের উপর হামলার ঘটনায় এলাকায় ক্ষোভ বিরাজ করছে বলে জানা গেছে। এ ঘটনায় রিয়াজ বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখ অজ্ঞাতনামা আরও ৫/৬ কে আসামী করে হামলাকারীদের বিরুদ্ধে হাতিয়া থানায় লিখিত এজাহার দায়ের করেছেন।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ার হোসেন বলেন, বিষয়টি তদন্ত করা হচ্ছে, জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Sharing is caring!